ফিচার

সাতক্ষীরা পৌর ৪ নম্বর ওয়ার্ড জামায়াতের যুব বিভাগের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট

By daily satkhira

September 24, 2024

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ জামায়াত ইসলামী সাতক্ষীরা পৌর ৪ নম্বর ওয়ার্ড যুব বিভাগের উদ্যোগে ৪ দলীয় প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে সাতক্ষীরা পিএন হাইস্কুল ফুটবল মাঠে খেলা অনুষ্ঠিত হয়। খেলার উদ্বোধন করেন, শহর জামায়াতের আমির জাহিদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন, শহর জামায়াতের সূরা সদস্য হাফেজ কাজী সাইদুর রহমান, ৪ নম্বর ওয়ার্ড সভাপতি প্রভাষক আব্দুল কাদের প্রমুখ।

খেলা শেষে ওয়ার্ড যুব বিভাগীয় সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শহর জামায়াতের নায়েবে আমীর সাবেক কমিশনার জানাব ফখরুল হাসান লাভলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শহর যুব বিভাগের সভাপতি ও সহকারী সেক্রেটারি হাবিবুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৫ নম্বর ওয়ার্ড আমীর প্রভাষক আব্দুল হান্নান, রাকিবুর রহমান প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুব সমাজকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখা এবং মাদক, সন্ত্রাস থেকে দূরে রাখতে নিয়মিত খেলাধুলার আয়োজন করা দরকার। শহর যুব বিভাগ সকল যুবকদেরকে সঙ্গে নিয়ে এই সমাজটাকে একটি আদর্শ, মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত সমাজে পরিণত করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।