আশাশুনি

আশাশুনিতে শেখ হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

By daily satkhira

September 28, 2024

বিএম আলাউদ্দীন আশাশুনি ব্যুরো:

আশাশুনিতে ছাত্র-জনতা হত্যার দায়ে শেখ হাসিনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে জনতা ব্যাংক চত্বরে উপজেলা যুবদলের আহবায়ক শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের সহযোগিতায় অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন যুবদলের সিনি. যুগ্ম-আহবায়ক হাফিজুল ইসলাম।

সদস্য সচিব আবু জাহিদ সোহাগের উপস্থাপনায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা শ্রমিকদলের আহবায়ক নূর ইসলাম মোড়ল ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নূর ই আলম সরোয়ার লিটন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবদলের আহবায়ক সাদিক আনোয়ার ছট্টু, সরদার রুহুল আমিন, স ম আক্তারুজ্জামান আক্তার, শফিউল আলম সুজন, ছাত্রদল নেতা আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

বক্তারা বলেন- সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে নির্বিচারে ছাত্র-জনতা হত্যা করেছেন তাতে বাংলার মানুষ তার জন্মদিন এ দেশে পালিত হতে দেবে না। দেশ নায়ক তারেক রহমানের দেশে ফেরা নিয়ে দেশি-বিদেশী চক্র ষড়যন্ত্র করছে। তার বিরুদ্ধে যত মিথ্যা মামলা আছে তা অবিলম্বে প্রত্যাহার করে দেশ নায়ককে দেশে না ফেরানো পর্যন্ত আমাদের সংগ্রাম অব্যহত থাকবে। এর আগে একটি বিক্ষোভ মিছিল জনতা ব্যাংক চত্বর থেকে শুরু হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।