ফিচার

সাতক্ষীরায় তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের তিন সদস্য গ্রেফতার

By daily satkhira

September 30, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় তিনটি চোরাই মোটরসাইকেলসহ আন্ত: জেলা চোরচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রোববার গভীর রাতে সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, কালিগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের মৃত. জব্বার তরফদারের পুত্র আন্ত:জেলা ডাকাতদলের সর্দার ইয়ার আলী, কালিকাপুর গ্রামের দলিল উদ্দিন মোড়লের পুত্র শাহিন আলম এবং একই এলাকার জব্বার শেখের পুত্র মহিববুল্যাহ বাবু।

সোমবার বিকাল ৩টায় অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান জানান, সাতক্ষীরা ডিবি পুলিশের ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে শহরের বাইপাস মোড় থেকে আন্ত:জেলা ডাকাতদলের সর্দার ইয়ার আলীকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে বাকী দুইজন সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে তিনটি নাম্বার বিহিন চোরাই মোটরসাইকেল উদ্ধার করে ডিবি পুলিশের সদস্যরা।

এছাড়া গ্রেফতার আন্ত:জেলা ডাকাতদলের সর্দার ইয়ার আলীর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি, চুরি ও দস্যুতাসহ ১৭টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ###