ফিচার

হিন্দু ভাই বোনের উপর নির্যাতন চালালে দলে তার কোন জায়গা হবে না- সাবেক এমপি হাবিব

By daily satkhira

October 02, 2024

আসাদুজ্জামান : বিএনপির কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব বলেছেন, তার দলের নেতাকর্মীরা যদি কেউ কোন হিন্দু ভাই বোনের উপর নির্যাতন চালায় তাহলে দলে তার আর কোন জায়গা হবে না। এটা শুধু তার কথা নয়, এটা দলের ভারপ্রাপ্ত চেয়াম্যান তারেক রহমানের নির্দেশ। কোনো হিন্দু ভাইয়ের ক্ষতি হবে আর তিনি (হাবিব) বসে থাকবেন এমনটি কখনই হবেনা।

বুধবার বিকালে সাতক্ষীরার কলারোয়া পৌরসভা অডিটোরিয়ামে আসন্ন দূর্গাপুজা উপলক্ষে সনাতন ধর্মালম্বী নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই কেন্দ্রীয় নেতা এসময় তার দলের নেতাকর্মীদের প্রতি আওয়ামী লীগের নেতাকর্মীদের ক্ষতি না করার নির্দেশ দেন। তিনি বলেন, আওয়ামী লীগ যে চরিত্র দেখিয়েছে, সেই চরিত্র বিএনপি নেতা-কর্মীরা দেখাতে পারে না। তিনি এসময় তার দলের কোন নেতাকর্মী যদি মাদকের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান। কলারোয় উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি হরেন্দ্র নাথ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সন্তোষ কুমার ঘোষের সঞ্চালনায় এসময় সেখানে আরও বক্তব্য রাখেন, কলারোয়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ রইচউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মারুফ উল ইসলাম, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দনসহ পূজা উদযাপন পরিষদের প্রতিটি ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।##