শ্যামনগর

শ্যামনগরে জামায়াত নেতাদের পুজা মণ্ডপ পরিদর্শন

By daily satkhira

October 03, 2024

শ্যামনগর প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরের আটুলিয়াতে পূজামন্ডপের পূজারীদের মান ভাঙিয়ে পূজা করতে উদ্বুদ্ধ করেছেন সাবেক এম পি গাজী নজরুল ইসলাম।

শ্যামনগর উপজেলার বয়ারশিং গ্রামের বিশ্বাষভবন পূজা মন্ডপের পূজারীগন বৈসম্যবিরোধী আন্দোলনের বিজয়োর পরে তাদের পূর্ব প্রস্তুতিমূলক তৈরী করা দূর্গামূর্তির মন্দিরে পূজা না করার সিদ্ধান্ত নিলে সাবেক এম পি গাজী নজরুল ইসলাম উপজেলা পূজা কমিটির সভাপতি এ্যাডভকেট কৃষ্ণপদ মন্ডল সহ কয়েকজন নেতৃবৃন্দ সহ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঐ পূজা মন্ডপে পরিদর্শন করেন । এলাকার সনাতন সম্প্রদয় নেতাদের সাথে মত বিনিময় করেন। এসময় সনাতন ধর্ম অবলম্বীদের কিছু আর্থিক সহযোগীতা সহ সকল প্রকার নিরাপত্তার আশ্বাস দিলে পূজারীগন তাদের পূর্বসিদ্ধান্ত প্রত্যাহার করে ।

পূর্ণোদ্যমে পূজা করার নতুন সিদ্ধান্ত গ্রহন করেন। তাদের দাবীর প্রেক্ষিতে পূজামন্ডপের বিচ্ছিন্ন বিদ্যুতের সংযোগ জন্য পল্লী বিদুৎ সমিতির জেনারেল ম্যানেজারের সাথে তাৎক্ষণিক ফোনালাপ করে সংযোগের ব্যাবস্থা, উপজেলা নির্বাহী অফিসারের সাথে আলাপ করে প্রয়োজনীয় সরকারী বরাদ্দের ব্যবস্থা এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে আলাপ করে অদ্য থেকে কড়া নিরাপত্তাবিধানের ব্যবস্থা করেন।এতেকরে স্থানীয় পূজা মন্দিরের সভাপতি বিজয় বাবু সহ প্রায় অর্ধশত মহিলা,পুরুষ,যুবকেরা সাবেক এম পি সাহেবকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান। এ সময় অন্যেনের মধ্যে উপস্থিত ছিলেন , ফজলুর হক , আশিকুল ইসলাম , রবীন মন্ডল , বীরেন মন্ডল ।