ফিচার

সাতক্ষীরা সিটি হাসপাতালের উদ্বোধন

By daily satkhira

October 04, 2024

নিজস্ব প্রতিনিধি : “মানবতার হাসপাতাল” এই ¯েøাগানকে সামনে রেখে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা সিটি হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (০৪ অক্টোবর) বিকালে হাসপাতাল প্রাঙ্গণে হাসপাতালের সিও এন্ড প্রতিষ্ঠাতা ডা. নাজমুস সাহাদাত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে সাতক্ষীরা সিটি হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক এনবিআর চেয়ারম্যান ও সাবেক সচিব ড. মোহাম্মদ আবদুল মজিদ। প্রধান অতিথি তার বক্তব্যে তিনি বলেন, “জনগনকে এমনভাবে চিকিৎসা সেবা দিতে হবে যাতে চিকিৎসার জন্য কোন নাগরিক ভারতে না যায়। সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালকে চিকিৎসা সেবাই অবদান রাখতে হবে। আমি মনে করি সাতক্ষীরা সিটি হাসপাতাল তাদের ¯েøাগানকে ধারণ করে সেবার মন মানুষিকতা নিয়ে কাজ করবে ইনশাল্লাহ।” বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তক আহমেদ, ভার্চুয়ালী বক্তব্য রাখেন এনাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন অধ্যাপক ডা. মো. শহিদুল আলম, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা সিটি হাসপাতালের কার্ডিওলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. এম এম আব্দুল ওহাব, সাতক্ষীরা জেলা নাগরিক অধিকার ও উন্নয়ন সমন্বয় কমিটির সহ-সভাপতি কামরুল ইসলাম ফারুক, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল খায়ের, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান মো. মশিউর রহমান বাবু , ডা. ইশরাত জান্নাত প্রমুখ।

আলোচনা সবার শেষে সাতক্ষীরা সিটি হাসপাতালের অনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রতিষ্ঠানের সিও মো. শাহ আলম ও ডা. শাহরিয়ার শামীম।