ফিচার

কু প্রস্তাবে রাজি না হওয়ায় প্রতিবন্ধী নারীর স্বামীকে মারপিটের অভিযোগ

By daily satkhira

October 10, 2024

নিজস্ব প্রতিনিধি : কু প্রস্তাবে রাজি না হওয়ায় প্রতিবন্ধী নারীর স্বামীকে মারপিটের অভিযোগ উঠেছে জেলা ট্রাক, ট্যাংক লড়ী শ্রমিক ইউনিয়ন নারকেলতলার নেতার খবির হোসেনের বিরুদ্ধে। যদিও এটিকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন অভিযুক্তরা। এঘটনায় প্রতিকার চেয়ে সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী প্রতিবন্ধী ওই নারী।

অভিযোগ সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী সেলিনা খাতুনকে বিভিন্ন সময়ে নারকেলতলা ট্রাক,ট্যাংলড়ী, শ্রমিক ইউনিয়নের নেতা খবির হোসেন কু প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তার প্রস্তাবে রাজি না হওয়ায় সেলিনা খাতুন এবং তার স্বামী ইউনিয়নে কর্মরত সুইপার আলমগীর হোসেনকে বিভিন্ন সময়ে খুন জখমের হুমকি ধামকি প্রদর্শন করে আসছিল। এর জের ধরে ৮ সেপ্টেম্বর খবির হোসেনের নির্দেশে রসূলপুর গ্রামের জব্বারের পুত্র শাহজাহান সরদার, মৃত শেখ মতলুবার রহমানের পুত্র শেখ মিলন রহমান, পাটকেলঘাটার কাশিপুর গ্রামের শেখ আছের আলীর পুত্র শেখ রিপন আলী বাবু এবং পলাশপোল এলাকার আজিজুল ইসলাম তার স্বামী আলমগীর হোসেনকে আটকিয়ে রাখে এবং মারপিটসহ নির্যাতন করতে থাকে। পরবর্তীতে সাধারণ শ্রমিকরা খবর পেয়ে তাকে উদ্ধার করে। এঘটনার পর থেকে খবিরসহ তার সমর্থকরা বিভিন্ন হুমকি ধামকি অব্যাহত রেখেছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী সেলিনা খাতুন।

তবে এ অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত খবির হোসেন বলেন, আমার বয়স আর তার বয়স। আমার দ্বারা কি এখন এটি সম্ভব? দীর্ঘ ১৬ বছর পর আমি ইউনিয়নের আহবায়ক হয়েছি। ইউনিয়নের শ্রমিকলীগের নেতাকর্মীরা সেটা সহ্য করতে না পেরে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

এবিষয়ে সদর থানার উপ-পুলিশ পরিদর্শক হাদিউর বলেন, সেলিনা খাতুনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে অভিযোগ প্রমানিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ##

১০.১০.২০২৪