আশাশুনি

আশাশুনিতে এক গৃহবধুকে জবাই করে হত্যা

By daily satkhira

October 11, 2024

নিজস্ব প্রতিনিধি : এক গৃহবধুকে জবাই করে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে সাতক্ষীরার আশাশুনি উপজেলার দরগাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত গৃহবধুর নাম কমলা খাতুন (৫৫)। তিনি দরগাহপুর গ্রামের মোবারক গাজীর স্ত্রী। আশাশুনি উপজেলার দরগাহপুর গ্রামের গ্রাম পুলিশ রবিউল ইসলাম জানান, শুক্রবার ভোরে দরগাহপুর গ্রামের মোবারক গাজীর স্ত্রী কমলা খাতুনকে গলাকাটা অবস্থায় দক্ষিণ দরগাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পড়ে আছে মর্মে তিনি খবর পান। বিষয়টি তাৎক্ষণিক প্যানেল চেয়ারম্যান শেখ মুকুল হোসেন ও ৯নং ওয়ার্ডের সদস্য আব্দুল কাদেরকে জানানো হয়। খবর পেয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা এসে সকাল ১১টার দিকে কমলা খাতুনের লাশ উদ্ধার করে।

নিহতের স্বামী মোবারক আলী জানান, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি কমলা বেগমকে বিয়ে করেন। প্রথম পক্ষে খানজাহান আলী নামে তার এক ছেলে আছে। দ্বিতীয় পক্ষে অলিউর ও ফয়জুল নামে দুই ছেলে আছে। কমলা খাতুনের সঙ্গে তিনি এক ঘরে থাকেন না। শুক্রবার ভোরে নামাজ পড়তে উঠে তিনি কমলাকে ডেকে দিয়ে মাছের ঘেরে চলে যান। সকাল ৬টা ৫০ মিনিটে তিনি বাড়ি ফিরে কমলাকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। একপর্যায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকটবর্তী বিচালীগাদার পাশে কমলার গলাকাটা লাশ দেখতে পান। পাশে হত্যাকাÐে ব্যবহৃত ছুরি ও এক জোড়া চপ্পল পড়ে ছিলো।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, কমলা খাতুনকে জবাই করে হত্যা করা হয়েছে মর্মে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রহস্য উদঘাটনে কমলা খাতুনের স্বামীসহ তিন ছেলে ও তিন পুত্রবধুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কমলা খাতুনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।#