ফিচার

আশাশুনির শোভনালীতে পূজা মণ্ডপ পরিদর্শনে বিএনপির নেতৃবৃন্দ

By daily satkhira

October 11, 2024

আশাশুনি ব‍্যুরো: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ । শুক্রবার (১১ অক্টোবর) বিকালে শোভনালী ইউনিয়ন বিএনপির উদ্যোগে ও ইউনিয়ন যুবদলের পরিচালনায় হাজিপুর, বদরতলা, কৈখালী, বালিয়াপুর , শোভনালী ও কামালকাটি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন ও পূজা মন্ডপে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব জাকির হোসেন বাবু,শোভনালী ইউনিয়ন বিএনপির আহবায়ক আশরাফুর রহমান মুকুল,সদস্য সচিব হারুন মোল্যা, সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, প্রতাপনগর বিএনপির সদস্য সচিব মোস্তফা হেলালুজ্জামান হেলাল, বিএনপি নেতা তোতা সরদার, হাফিজুল ইসলাম, শোভনালী ইউনিয়ন যুবদলের সভাপতি মিজানুর রহমান, সদস্য সচিব মোর্ত্তজুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ সাব্বির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাছুদ রানা, সদস্য সচিব ইমরান হোসেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রিপন হোসেন, ছাত্রদল নেতা আতিক হোসেন, শিমুল হোসেন, জাহিদুল ইসলাম, ফায়জুল ইসলাম, নাজমুল হোসেন প্রমুখ।

এসময় তারা পূজা কমিটি, দায়িত্বে থাকা কর্মকর্তাদের সাথে কথা বলেন এবং সার্বিক পরিবেশ সম্পর্কে খোঁজ খবর নেন। নেতৃবৃন্দ পুজা চলাকালিন মন্ডপের যে কোন সমস্যায় পাশে থাকার আশ্বাস প্রদান করেন।