ফিচার

জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলীমের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন

By daily satkhira

October 11, 2024

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা সদরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা বিএনপির সদস্য সচিব ও লাবসা ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান আব্দুল আলিম।

তিনি শুক্রবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত সাতক্ষীরা সদরের বল্লী, ঝাউডাঙ্গা, আগরদাড়ি, শিবপুর, বাঁশদা, কুশখালী ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডব পরিদর্শন করে। এ সময় তাদের নিরাপত্তার জন্য বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। সনাতন ধর্ম অবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশে সম্পূর্ণ লক্ষ্যে মতবিনিময় ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে মন্ডপ গুলিতে উপহার হিসেবে আর্থিক সহায়তা প্রদান করেন। জেলা বিএনপির সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম বলেন, দুর্গাপূজা, আপনাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব।

বিগত দিনের চেয়ে উৎসবমুখর পরিবেশে এবার পূজার আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। বিএনপি’র পক্ষ থেকে আপনাদের সব ধরনের সহযোগিতা করা হবে। কোন ব্যক্তি বা গোষ্ঠী মন্ডপে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদের কঠোরভাবে দমন করা হবে। এ উৎসবে পিছনের সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে সামনে যাওয়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে হবে। এসময় জেলা ও সদর উপজেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।