ফিচার

যশোরেশ^রী কালিমন্দিরের স্বর্ণের মুকুট চোর ধরতে পুরস্কার ঘোষণা : ৪ জন গ্রেফতার

By daily satkhira

October 12, 2024

নিজস্ব প্রতিনিধি : যশোরেশ^রী কালিমন্দিরের চুরি হওয়া স্বর্ণের মুকুট চোর ধরতে পুরস্কার ঘোষণা করেছে সাতক্ষীরা জেলা পুলিশ। শুক্রবার রাতে সাতক্ষীরা জেলা পুলিশের ফেসবুক পেজে মুকুট চোরকে ধরতে সকলের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার। এছাড়া চোরকে ধরে দিতে পারলে বিশেষ পুরস্কারে ভ‚ষিত করার ঘোষণা দেওয়া হয় পেজটিতে।

এদিকে, শনিবার সকালে অন্তবর্তীকালিন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভ‚ইঁয়া শ্যামনগরের যশোরেশ^রী কালিমন্দির পরিদর্শনকালে দ্রæততম সময়ের মধ্যে চোরকে আটক করে মুকুট উদ্ধারের নির্দেশ দেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার সঞ্জিব দাশ, সাবেক এমপি জামায়াত নেতা গাজী নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল অহেদ, উপজেলা জামায়াতের আমীর মাও: আব্দুর রহিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার ১০ অক্টোবর দুপুর ২ টা ৪৭ মিনিট থেকে ২টা ৪৯ মিনিটের মধ্যে এক যুবক মন্দিরের মধ্যে প্রবেশ করে মুকুটটি খুলে নিয়ে যাওয়ার দৃশ্য ধরা পড়ে সিসিটিভি ফুটেজে। তবে চোরকে সনাক্ত করা সম্ভব হয়নি।

শ্যামনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাইজুল ইসলাম বলেন, এ ঘটনায় শ্যামনগর থানায় অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের করেছে মন্দিরের সেবায়েত জ্যোতি চট্টপাধ্যায়। সাতক্ষীরা পুলিশ সুপার মুনিরুল ইসলাম জানান, ইতোমধ্যে সন্দিগ্ধ আসামী হিসেবে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মূল আসামীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া যে বা যারা মূল আসামীকে ধরে দিতে পারবে তাদের বিশেষভাবে পুরস্কৃত করা হবে। ##