ফিচার

সাতক্ষীরায় স্ট্যান্ড এজিস্ট ইনহিউমিনিটি নামক স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন

By daily satkhira

October 19, 2024

নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরায় বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ^দ্যিালয়ের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ছাত্র-ছাত্রীদের নিয়ে স্ট্যান্ড এজিস্ট ইনহিউমিনিটি নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন হয়েছে। শনিবার দুপুরে শহরের কামালনগর এলাকায় উক্ত কমিটি গঠন করা হয়।

সবার সম্পতিক্রমে প্রাথমিক ভাবে ১৭ সদস্য বিশিষ্ট্য এই কমিটিতে যারা রয়েছেন তারা হলেন, সভাপতি আমিনুর রহমান রাতুল, সহ-সভাপতি তৌফিক হোসেন, সাধারন সম্পাদক আইয়ুব হোসেন, সহ-সাধারন সম্পাদক রিয়াছাদ হোসেন শান্ত, সাংগঠনিক সম্পাদক আবু আহসান সবুজ, সহ-সাংগঠনিক সম্পাদক সামিরা আফরিন, অর্থ সম্পাদক রাফিয়া সুলতানা জুই, মহিলা বিষয়ক সম্পাদক মেহনাজ পারভীন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মারুফ হোসেনসহ ১৭ জন।

এছাড়া স্বেচ্ছাসেবী এই সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন, সাতক্ষীরা ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপক মোঃ ইলিয়াস ইকবাল এবং বাংলাভিশন টিভি চ্যানেল ও বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর জেলা প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান আসাদ।

উল্লেখ্য ঃ স্ট্যান্ড এজিস্ট ইনহিউমিনিটি নামের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি স্বেচ্ছায় রক্তদান, বন্যাকবলিত মানুষের মাঝে ত্রান বিতরনসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিয়োজিত থাকবে। ##