ফিচার

বাঁশদহে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন বিষয়ক সচেতনতামুলক সেমিনার

By daily satkhira

October 23, 2024

জুলফিকার আলী : সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের ইউনিয়ন পরিষদের হল রুমে জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের আয়োজনে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন বিষয়ক সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০ টা বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান মাস্টার মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস সহকারী পরিচালক মোস্তফা জামান।

তিনি বলেন, আপনারা কেউ বিদেশে যেতে চাইলে সরকারিভাবে যাবেন। না হলে ক্ষতির সম্মুখীন বেশি হবার সম্ভাবনা থাকে।আর এজেন্সির মাধ্যমে যাবেন, কোন অসাদু দালাল চক্রের হাতে পড়বেন না।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা কর্মসংস্থান ও জনশক্তি জরিপ অফিসার আব্দুল মজিদ,জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসার আব্দুস সালাম, অফিস সহায়ক ফরহাদুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঁশদহা ইউনিয়ন জাতীয়তাবাদী দল বিএনপির সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান, ইউপি সচিব বিপ্লব কুমার দাস, ইউপি সদস্য খোরশেদ আলম রিপন, ইউপি সদস্য বদরুজ্জামান খোকা, ইউপি সদস্য মোশারফ হোসেন, ইউপি সদস্য গাউসুল আজম মনি,ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন, সদস্য মফিজুল ইসলাম, সদস্য শাজাহান আলী, সদস্য মর্শেদুল হক, ইউপি সদস্যা সাবিনা ইয়াসমিন।

আরো উপস্থিত ছিলেন, মাস্টার আবু সাঈদ, মাস্টার আরিজুল ইসলাম, শাহরিয়ার সিরাজ, মুকুল হোসেন, বদরুজ্জামান, আনসার সদস্য ও গ্রাম পুলিশসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।