ফিচার

আমার বাংলাদেশ (এবি) পার্টির ২৫ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা কমিটি গঠন

By daily satkhira

October 25, 2024

আমার বাংলাদেশ (এবি) পার্টির ২৫ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সাতক্ষীরা ম্যানগ্রোভ সভাঘরে কার্যকরি পরিষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে এবি পার্টির কেন্দ্রীয় আহবায়ক প্রফেসর ডা: মেজর (অব:) আব্দুল ওহাব মিনার ভার্চুয়ালি যুক্ত হয়ে ভিপি কাদেরকে আহবায়ক ও আলমগীর হোসেন কে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা কমিটি ঘোষণা করেন।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আহবায়ক বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত নতুন বাংলাদেশ বিনির্মাণে এবি পার্টির লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। সবাইকে সক্রিয় থেকে অতিদ্রæত উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠনের নির্দেশনা দেন। তিনি দলের সকল স্তরের নেতাকর্মীদের মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দেন।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় প্রচার সম্পাদক আনোয়ার সাদাত টুটুল ভার্চুয়ালি যুক্ত হয়ে দলের নেতাকর্মীদের মানুষের জন্য করার জোর তাগিদ দেন।

ভিপি কাদেরের সভাপতিত্বে ও আলমগীর হোসেনে সঞ্চালনায় সকাল ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়ে দুপুর ১২টায় শেষ হয়। সভায় জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি