কলারোয়া

কলারোয়ায় ঈদের জামাতের ইমামতিতে হত্যা মামলার পলাতক আসামিরা!

By Daily Satkhira

June 29, 2017

কলারোয়ায় প্রকশ্যে ঈদের জামাত করলো ৪ হত্যার মামলার ৩ আসামি।

এমনই ঘটনার বিবরণ জানালেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও কলারোয়া উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু।

তিনি বুধবার বিকালে সাংবাদিকদের জানান- কলারোয়ায় আ.লীগের ৪ নেতাকে জবাই ও কুপিয়ে হত্যা মামলার আসামি জামায়াত নেতা মাওলানা আহম্মাদ আলী গোয়ালচাতর ঈদগাঁহে ঈদের জামাতে ইমামতি করেন, জেলা জামায়াতের অন্যতম শীর্ষ নেতা উপাধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল লাঙ্গলঝাড়া ঈদগাঁহে ঈদের জামাতে ইমামতি করেন, একই ভাবে উপজেলা জামায়াতের সাবেক সভাপতি মাওলানা ওসমান গণি লোহাকুড়া জামে মসজিদে ঈদের জামাতে ইমামতি করেন।

এছাড়া মাওলানা আহম্মাদ আলী উপজেলার বিভিন্ন স্থান থেকে নাশকতা মামলায় আহত সকল ব্যক্তিদের চিকিৎসার জন্য টাকা তুলেছেন। জামায়াতের ওই ৩ নেতা এলাকায় জামায়াতের নেতাকর্মীদের সাথে নিয়ে বৈঠকও শুরু করেছেন।

শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার স্বাক্ষী সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু আরো জানান- ‘তিনি নিরাপত্তাহীনতার আশংকায় রয়েছেন।’

বর্তমানে কলারোয়ায় আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ফিরে এসেছে। যে কোন মুহুর্তে এলাকায় আইনশৃঙ্খলা বিঘ্ন সৃষ্টি হতে পারে বলে তিনি ধারনা করছেন।