ভিন্ন স্বা‌দের খবর

পর্নো তারকা মিয়া খলিফার ঘুষি খেলেন সেলফিশিকারি ভক্ত

By Daily Satkhira

June 29, 2017

লেবাননের অধিবাসী সাবেক পর্নোতারকা মিয়া খলিফার সঙ্গে সেলফি তুলতে গিয়ে ঘুষি খেয়েছেন এক ভক্ত। গত মঙ্গলবার রাতে যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের সান আন্তোনি অঞ্চলে এই ঘটনা ঘটে।

ঘুষি খাওয়ার পর ওই ব্যক্তি মিয়ার সঙ্গে সেলফি তোলার দৃশ্য এবং ঘুষি খাওয়ার পরে গালের কালশিটে দাগসহ সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ছবি পোস্ট করেন।

এ ছাড়া @ফোর্থটাইগারত্ল নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে আরো কিছু ছবি দেন মিয়ার ওই ভক্ত। যাতে মিয়াকে ভক্তদের সঙ্গে শান্তভাবেই ছবি তুলতে দেখা গেছে। অবশ্য ওই ব্যক্তির অভিযোগের পর এই বিষয়ে নিজের টুইটারে বলেছেন মিয়া খলিফাও। টুইটে মিয়া অভিযোগ করে লেখেন- সেলফিশিকারি ওই যুবক মিয়ার সামনে গিয়ে লাফ-ঝাঁপ দিচ্ছিলেন। এ ছাড়া ওই ভক্ত তাঁর মোবাইল বারবার মিয়ার মুখের সামনে ঝাঁকাচ্ছিলেন বলেও অভিযোগ করেছেন তিনি।

মিয়া আরো লেখেন, ‘ওই ব্যক্তি আমার সামনে এসে রীতিমতো লাফঝাঁপ শুরু করেছিল। সে (ওই ব্যক্তি) যা করেছে তাঁর চাইতে সে কম শাস্তি পেয়েছে (ঘুষি খাওয়া)।’

ভিডিওটি পোস্ট করার পর এটি সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল জনপ্রিয়তা পায়। বুধবার দুপুরে এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাড়ে ছয় হাজার মানুষ ভিডিওটি দেখেছে।