বিনোদন

সুশান্তের বিপরীতে সাইফকন্যা সারা

By Daily Satkhira

June 30, 2017

একটু আলাদা, তা এরই মধ্যে প্রমাণ করেছেন ‘এম এস ধোনি : দি আনটোল্ড স্টোরি’তে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে। সম্প্রতি বিতর্ক এড়িয়ে মুক্তি পেয়েছে ‘রাবতা’। তবে নিশ্বাস ফেলার সময় নেই ৩১ বছর বয়সী এই অভিনেতার। একই সঙ্গে দুটি চলচ্চিত্রের কাজ চালিয়ে যেতে হবে তাঁকে। পরবর্তী চলচ্চিত্রের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন সুশান্ত।

দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, অভিষেক কাপুরের পরিচালনায় সুশান্তের পরবর্তী ছবির নাম ‘কেদারনাথ’। যেখানে একজন ডাকাতের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সুশান্তকে। আর এই ছবির মাধ্যমে বাবার নির্দেশ অমান্য করে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখতে চলেছেন সাইফকন্যা সারা আলি খান। ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে এ বছরের সেপ্টেম্বরে।

এর পাশাপাশি ‘চান্দামামা দূর কে’ ছবিতেও অভিনয় করতে যাচ্ছেন সুশান্ত। ছবিতে একটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করবেন তিনি। তাঁকে এবার দেখা যাবে একজন নভোচারীর ভূমিকায়। ছবিতে তিনি ছাড়াও আরো অভিনয় করেছেন আর মাধভান, নওয়াজউদ্দিন সিদ্দিকী। ছবিটির একটি বিশেষ দৃশ্যে কণ্ঠ দেবেন আমির খান। ছবিটি পরিচালনা করছেন সঞ্জয় পুরান সিং চৌহান। প্রযোজনা করছেন ভিকি রাজানি। ছবিটি ২০১৮ সালের ২৬ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

২০১৩ সালে ‘কাই পো চে’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। সে বছরই সেরা উদীয়মান অভিনেতার পুরস্কার ঘরে তোলেন তিনি। পরবর্তী বছর শুদ্ধ দেশি রোমান্সে অভিনয়ের পর ডিটেকটিভ ব্যোমকেশ বক্সির ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করেন সুশান্ত। তবে তাঁর ক্যারিয়ারের মোড় ঘুরে যায় ভারতীয় ক্রিকেট দলের সাবেক উইকেটকিপার অধিনায়ক এম এস ধোনির বায়োপিক ‘এম এস ধোনি : দি আনটোল্ড স্টোরি’তে অভিনয় করার মাধ্যমে।