খেলা

পাঁচ ভক্তকে চীন সফরের সঙ্গী করল সাকিব-শিশির

By Daily Satkhira

June 30, 2017

স্পোর্টস ডেস্ক: বিশ্ব ক্রিকেটের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ক্রিকেট মাঠে অসাধারণ পারফরমেন্সের মাধ্যমে দিনকে দিন নিজেকে উঠিয়েছেন নতুন উচ্চতায়। নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন প্রতিদিন, যেন সুনিপুণভাবে লিখে যাচ্ছেন কোনো মহাকাব্য। সেই সাকিব আল হাসানের ভক্ত সংখ্যা অগণিত। যদিও মাঠের সাকিব ভক্তদের কাছে পরম আরাধ্য কেউ। সহজে তার দেখা পাওয়া ভার, এর কারণ হিসেবে খ্যাতির বিড়ম্বনা তো আছেই।

তবে এবার খুব কাছ থেকে সাকিবকে দেখতে পাবেন পাঁচজন সৌভাগ্যবান সাকিব ভক্ত। শুধু সাকিবকেই নয়, ৪ জুলাই পর্যন্ত পাঁচজন ভক্ত সুযোগ পাবেন সাকিবের স্ত্রী শিশির ও দুজনের একমাত্র কন্যা আলায়না হাসান অব্রির সাথে খোশগল্পেরও। ভক্তদের এই সুযোগ করে দিয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় মোবাইল ফোন বিপণন কোম্পানি হুয়াউয়ে।

চীনের কোম্পানিটি বাছাই প্রক্রিয়ার মাধ্যমে পাঁচ ভক্তকে দিয়েছে সাকিবের পরিবারের সাথে ছয়দিন চীন সফরের সুযোগ। এরা হলেন- আরএনএ রাকিব, রাইয়ান কবির রাজিন, ফারহান আনজুম ধ্রুব, মাঈনুল হোসেন এবং ফারদিন আরাফাত। সৌভাগ্যবান পাঁচ বিজয়ী ২৯ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত সাকিবের পরিবারের সঙ্গে থেকে চীনের বিভিন্ন জায়গা ঘুরে বেড়ানোর সুযোগ পাবেন।

‘সাকিবের সাথে চায়না, কে যেতে চায় না’ শিরোনামের এই ক্যাম্পেইনের বাছাইয়ে টিকতে বেশ কষ্ট করতে হয়েছে পাঁচ সাকিব-ভক্তকে। প্রথমে নিকটস্থ হুয়াউয়ে স্টোরে গিয়ে সেলফি তুলে নিজ ফেসবুক প্রোফাইলে নির্দিষ্ট হ্যাশট্যাগের মাধ্যমে পোষ্ট করতে হয়েছে, এরপর অংশগ্রহণকারীদের সাকিব সম্পর্কিত কয়েকটি প্রশ্নের সম্মুখীন করে সেরা পাঁচজনকে বাছাই করেছে কর্তৃপক্ষ।