বিনোদন

ঐশ্বরিয়ার সৌন্দর্যের গোপন রহস্য ফাঁস

By Daily Satkhira

July 03, 2017

ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম শুননেই প্রতিটি পুরুষ হৃদয়ে দোলা দিয়ে যায়। শুধু পুরুষ হৃদয়েই নই মেয়েদের মনেও দোলা খায়। ঐশ্বরিয়ার রুপের আসল রহস্য কি। এই বিশ্বসুন্দরী ফ্যাশন সরণীতে হোক বা বলিউডে বা হলিউডে সব জায়গাতেই সবার হৃদয় জয় করে নিয়েছেন। মাঝে মাঝেই নিশ্চই আপনাদের মনে প্রশ্ন জাগে উনি নিজেকে এত সুন্দর রাখেন কীভাবে? চলুন চোখ বুলিয়ে নেওয়া যাক ঐশ্বর্যর বিউটি সিক্রেটসের দিকে।

ঐশ্বর্য রাইয়ের বিউটিসিক্রেটস : ঐশ্বর্য জিনগতভাবে সুন্দর স্কিন আর চুলের অধিকারী। তা সত্ত্বেও উনি খুব হেল্দি লাইফস্টাইল ফলো করেন সৌন্দর্য ধরে রাখার জন্য। ফ্রায়েড ফুড,জাঙ্ক ফুড, প্যাকেজড ফুড, মদ, স্মোকিং এইসবের থেকে দূরে থাকেন উনি। ভিটামিন, মিনারেল, অ্যান্টি অক্সিডেন্ট আর ফাইবার যুক্ত ফল ও সব্জি খান প্রচুর পরিমাণে। আর শ্যুটিং এর সময় ঘরের খাবার খেতেই পছন্দ করেন উনি। সঙ্গে প্রচুর পরিমাণে জল পান করেন স্কিন হাইড্রেটেড আর ফ্রেশ রাখার জন্য। এছাড়াও বেশ কিছু বিউটি সিক্রেটস ফলো করেন যা আমরাও রোজকার জীবনে ফলো করতে পারি।

ঐশ্বর্যের স্কিনকেয়ার রুটিন : ঐশ্বর্য বেসন দুধ আর হলুদ ব্যবহার করেন স্কিন এক্সফলিয়েট করার জন্য। সঙ্গে দই ও ব্যবহার করেন ত্বকেরআর্দ্রতা ধরে রাখতে। আর শসার মাস্কও লাগান। এর সঙ্গে রোজ ব্যবহার করেনময়শ্চারাইজার। তবে ত্বকের জন্য বেশিরভাগ ন্যাচরাল জিনিস লাগাতেই পছন্দ করেন উনি।

ঐশ্বর্যের মেক আপ সিক্রেট: ঐশ্বর্য কোন সময়ই উগ্র মেক আপ পছন্দ করেন না। বেশিরভাগ সময়ই পিঙ্ক, পিচ আর ব্রাউনের শেড বেছে নেন ঠোঁট আর গালের জন্য। ম্যাক, রেভলন, মেবিলিন ওঁর প্রিয় ব্র্যান্ড।

ঐশ্বর্যের ডায়েট: যে কোন ফ্যাটি খাবারের থেকে দূরে থাকেন ঐশ্বর্য। সব্জি সেদ্ধ খেতে পছন্দ করেন খুব। মাঝে মাঝে ব্রাউন রাইসও খান। একসঙ্গে প্রচুর খাবার না খেয়ে মাঝে মাঝে অল্প অল্প খাবার খান।

ঐশ্বর্যের ফিটনেস সিক্রেট: এই গ্ল্যাম কুইন সব সময় মেনে নিয়েছেন উনি কোনদিন জিরো ফিগারের পিছনে ছোটেন নি। একমাত্র ‘ধুম ২’ এর জন্য অনেকটাই টোনড ডাউন আর ফিট হতে হয়েছিল ওঁকে।

মাঝে মা হওয়ার পর প্রায় ব্যায়াম করা ছেড়ে দিয়েছিলেন, ফলে একটু মোটা হয়ে যান কিন্তু এখন আবার পুরনো অ্যাশকে ফিরে পেয়েছি আমরা। সকালে উঠে ৪০ মিনিট দ্রুত মর্নিং ওয়াক করার পর প্রায় এক ঘন্টা ফ্রি হ্যান্ড আর যোগ ব্যায়াম করেন উনি।

ঐশ্বর্য সব সময় বিশ্বাস করেন সিম্পল যোগ ব্যায়াম আর সহজ লাইফস্টাইল ফলো করলে যে কেউ ফিট এবং সুন্দরী থাকবেন। তাই আপনিও যদি এই বিশ্বসুন্দরীর মতো সবার মন জয় করতে চান তা হলে আজ থেকেই ফলো করুন ওঁর বিউটি রেজিম।