বিনোদন

আপনি কী জানতেন মিমির দু’টি সন্তান আছে!

By Daily Satkhira

July 13, 2017

মিমি প্রায় সবসময় খুবই খোলামেলা স্বভাবের। প্রেম,কাজ থেকে শুরু করে তাঁর ঘরের খবর সবই প্রায় সকলে জানেন। কিন্তু হঠাৎ ছেলে এল কোথা থেকে? মিমির এই ছেলের কথা শুনে তো মিমির ফ্যানদের প্রায় কপালে হাত দেওয়ার জোগাড়। মিমি তাহলে কি বিবাহিত? আর বিয়েই বা হল কবে?

এত জল্পনা না রেখে আসল কথাটা বলে দেওয়াই ভালো। মিমির দুই ছেলে হল তাঁর দুই পোষা কুকুর। এই দুজন ছেলে চিকু ও ম্যাক্স, তাদের কে সন্তানের মতই ভালবাসেন মিমি। তাঁর নিজের ছেলের মতই দেখেন দুজনকে। আর এই দুই সন্তানের মধ্যে একজনকে খুব শীঘ্রই দেখা যাবে বড় পর্দায়। ‘ ধনঞ্জয়’ ছবির মধ্যে দিয়ে ডেবিউ করতে চলেছে তাঁর এক ছেলে। ছবির পরিচালক অরিন্দম শিল।

প্রায় ১৩ বছর আগের নাম ধনঞ্জয়। কিন্তু এই নামটা এখনও যেন টাটকা সকলের মনে৷ যার ফাঁসি নিয়ে তৈরি হয়েছিল চরম বিতর্ক। সেই ধনঞ্জয়ের আইনজীবী হিসেবেই দেখা যাবে টলি কুইন মিমিকে। এই ছবিতে একেবারে অন্যধরনের একটি চরিত্রে দেখা যাবে মিমিকে। তাঁকে কমার্শিয়াল ছবিতেই বেশি দেখা গিয়েছে। তবে ‘পোস্ত’ ছবিতে তাঁর অভিনয় অন্যভাবে দাগ কেটে গিয়েছে সিনেমাপ্রেমীদের মনে৷ সব ঠিক থাকলে, ১১ ই অগাস্ট মুক্তি পাবে ছবিটি। সূত্র: কলকাতা নিউজ24×7