খেলা

আনুশকাকে নিয়ে যুক্তরাষ্ট্রে বিরাট কোহলি

By Daily Satkhira

July 13, 2017

বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন এখন ভারত অধিনায়ক বিরাট কোহলি। কারণ, তার পছন্দের কোচ হিসেবে রবি শাস্ত্রিকেই নিয়োগ দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এ কারণেই ওয়েস্ট ইন্ডিজের কাছে টি-টোয়েন্টি সিরিজ হারার পরও ছুটি কাটাতে দেশে না ফিরে তিনি চলে গেলেন মার্কিন যুক্তরাষ্ট্রে। শুধু তাই নয়, সঙ্গে নিয়ে গেলেন বান্ধবী আনুশকা শর্মাকেও।

শ্রীলঙ্কা সফরের আগে বান্ধবী আনুশকা শর্মার সঙ্গে একান্তে সময় কাটাতে ডোনাল্ড ট্রাম্পের দেশে পা-রাখলেন ভারত অধিনায়ক। নিউ ইর্য়কের রাস্তায় দু’জনকে একসঙ্গে দেখাও গিয়েছে। পাপারাজ্জিরা এমন জুটিকে দেখার পর ছবি তুলতে দেরি করবেন কেন। মুহূর্তেই বিরাট-আনুশকার ছবি হয়ে গেলো ভাইরাল।

রোব্বারই ক্যারিবীয় সফর শেষ হয়েছে ভারতের। পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজ ৩-১ জিতলেও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে পর্যুদস্ত হয় কোহলি অ্যান্ড কোং।

টানা ক্রিকেটের ক্লান্তি কাটাতে শ্রীলঙ্কা সফরের আগে আনুশকার সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন টিম ইন্ডিয়ার অধিনায়ক। ২৬ জুলাই থেকে শ্রীলঙ্কায় সফর শুরু বিরাটদের। নতুন কোচ রবি শাস্ত্রির তত্ত্বাবধানে লঙ্কা সফর শুরু করলেন কোহলির ভারত। শ্রীলঙ্কা সফরে তিনটি টেস্ট, পাঁচটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলবে ভারতীয় ক্রিকেট দল।