বিনোদন

একসঙ্গে ছবির প্রচারণা করবেন ভাবনা-পরমব্রত

By Daily Satkhira

July 24, 2017

অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি মুক্তি পাবে আগামী ৪ আগস্ট। ছবিটিতে অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা ও কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যয়।

সোমবার দুটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ছবিটির প্রচারণা করার জন্য যাবেন ভাবনা। তাঁর সঙ্গে আরো থাকবেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও নির্মাতা অনিমেষ আইচ। গত দুদিন আগে ঢাকায় এসেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। কলকাতায় শিগগির ফিরবেন বলে জানান তিনি।

ছবির প্রচারণা নিয়ে  ভাবনা বলেন, ‘বেশ কিছু বিশ্ববিদ্যালয়ে গিয়ে ছবির প্রচারণা করার ইচ্ছে আমাদের আছে । আমি রাজধানীর ইউল্যাব বিশ্ববিদ্যালয়ে ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করছি। কাল প্রথমে আমার বিশ্ববিদ্যালয়ে ছবির প্রচারণা করব। পরমব্রত, অনিমেষ আইচ ও আমি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে সরাসরি কথা বলব। ছবিটি নিয়ে বিশ্ববিদ্যালয়ে কুইজ অনুষ্ঠান করারও আমাদের পরিকল্পনা আছে। এরপর বিকেলে আমরা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ছবির প্রচারণার জন্য যাব।

বিষয়টি নিয়ে আমরা বন্ধুরা অনেক উচ্ছ্বাস প্রকাশ করছেন।’

ভাবনা আরো বলেন, ‘টেলিভিশন, রেডিও অনুষ্ঠান ও ফেসবুকে ছবির প্রচারণায় নিয়মিত অংশ নিচ্ছি। তবে প্রথমবারের মতো বিশ্ববিদ্যালয়ে ছবির প্রচারণায় অংশগ্রহণ করতে যাচ্ছি। আমি বেশ রোমাঞ্চিত।’

ছবিটিতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, লুৎফর রহমান জর্জ, অ্যালেন শুভ্র, দিহান। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।