বিনোদন

‘মিথ্যে গল্প’ নিয়ে খুশি সাফা-সিয়াম

By Daily Satkhira

July 29, 2017

সিয়াম আহমেদ ও সাফা কবির প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন। তবে সেটা নাটক কিংবা চলচ্চিত্রে নয়। একটি মিউজিক্যাল ফিল্মের মডেল হয়েছেন তাঁরা দুজন।

মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। গানের শিরোনাম ‘মিথ্যে গল্প’। সেতু চৌধুরীর কথায় ও সুরে গানটি গেয়েছেন সংগীতশিল্পী নাহিদ মেহেদী।

বৃহস্পতিবার সিএমভির ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে। মুক্তির একদিনের মধ্যে ভিডিওটি ৯৮ হাজারের বেশিবার দেখা হয়েছে। এ জন্য বেশ খুশি ও ফুরফুরে মেজাজে আছেন সিয়াম আহমেদ ও সাফা কবির।

নিজের প্রথম মিউজিক ভিডিও নিয়ে সাফা বলেন, ‘আমি ও সিয়াম প্রথমবারের মতো মিউজিক্যাল ফিল্মে কাজ করেছি। ভিডিওটি প্রকাশের পর থেকে দর্শকের ভালো মন্তব্য শুনতে পাচ্ছি। সত্যি বলতে অনেক ভাবনা-চিন্তার পর এই ভিডিওর মডেল হয়েছি আমি। এখন আমি অনেক উচ্ছ্বসিত। কারণ দর্শক ভিডিওটি ভালোভাবে গ্রহণ করছেন।’

সিয়াম আহমেদ বলেন, ‘মিউজিক্যাল ফিল্মে কাজ করা অনেক চ্যালেঞ্জিং। কারণ খুব অল্প সময় দর্শক-শ্রোতাদের প্রত্যাশা পূরণ করা অনেক কঠিন কাজ মনে হয়। এর আগেও মিউজিক ভিডিও ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলেও সাফার সঙ্গে এটাই ছিল আমার প্রথম কাজ। সাফার সঙ্গে কাজের অভিজ্ঞতাও চমৎকার হয়েছে। অনেক মজা করে আমরা শুটিং করেছিলাম। এখন ভালো ফলাফলও পাচ্ছি।’

অন্যদিকে, গানের শিল্পী নাহিদ মেহেদী বলেন, “হারালো অজানায়’ নামে একটি গানে আমি প্রথম কণ্ঠ দিয়েছিলাম। প্রথম গানটি গেয়ে কাছের সবার ভালোবাসা পেয়েছি। সবার উৎসাহে ‘মিথ্যে গল্প’ গানটিতে কণ্ঠ দিলাম। এখন তো গানটির দারুণ সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, এই গানের আবেদন দীর্ঘদিন থাকবে।”