জাতীয়

দুর্নীতির অভিযোগে থানার ওসি ক্লোজড

By Daily Satkhira

July 31, 2017

এবার দুর্নীতির অভিযোগে থানার ওসিকে ক্লোজড করা হয়েছে। বরিশালের গৌরনদী মডেল থানার ওসি মো. ফিরোজ কবিরকে জেলা পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছে। অনিয়ম আর দুর্নীতির অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সদর দপ্তরের নির্দেশে আজ তাকে গৌরনদী থানা থেকে জেলা পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়। জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ হোসেন গৌরনদী থানার ওসি ফিরোজ কবিরকে পুলিশ লাইনে সংযুক্ত করার কথা স্বীকার করেছেন।

এর আগে গত পহেলা এপ্রিল ঢাকা রেঞ্জ থেকে বদলী হয়ে গৌরনদী থানার ওসি হিসেবে যোগদান করেন পুলিশ পরিদর্শক মো. ফিরোজ কবির। তার অন্যায় কর্মকাণ্ডের সরাসরি প্রচ্ছয়দাতা ছিলেন বরিশালের সদ্য বিদায়ী রেঞ্জ ডিআইডি শেখ মারুফ হাসান।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ের একটি সূত্র জানান, স্থানীয় ভুক্তভোগীদের লিখিত ও মৌখিক অভিযোগের ভিত্তিতে পুলিশ সদর দপ্তরের নির্দেশে গৌরনদী মডেল থানার ওসি ফিরোজ কবিরকে আজ জেলা পুলিশ লাইনে ক্লোজ (প্রত্যাহার) করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে পুলিশ পরিদর্শক ফিরোজ কবির বলেন, উর্ধতন কর্তৃপক্ষ তাকে বরিশাল পুলিশ অফিসে সংযুক্ত করেছে, তবে কোন অভিযোগের ভিত্তিতে নয়।

পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান বলেন, প্রশাসনিক কারণে পুলিশ পরিদর্শক ফিরোজ কবিরকে গৌরনদী থানা থেকে পুলিশ লাইনে ক্লোজ হয়েছে।