বিনোদন

ঈদে মুক্তি পাচ্ছে ববির বিজলি

By Daily Satkhira

August 01, 2017

অহংকার, রংবাজ এবং পাষাণ- এই তিনটি ছবি আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে এই খবর আগেই জানা গেছে। এবার জানা গেল আরেক ছবির খবর। ঈদে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা ববি অভিনীত বিজলি ছবিটি। ইফতেখার চৌধুরীর পরিচালনায় ও তার লেখা গল্পে নির্মিত এই ছবিটি প্রযোজনার পাশাপাশি সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববিকে। এখানে তার নায়ক ওপার বাংলার রণবীর।

বিজলি ছবির মুক্তি নিয়ে ববি বলেন, `ছবির শুটিং, গান, ডাবিং সবকিছুই শেষ হয়েছে। অল্পকিছু ভিএফএক্স এর কাজ বাকি আছে। এবার সেগুলো শেষ করবো। আশা করছি আগামী ঈদেই বিজলির মুক্তি দিতে পারবো। তিনি বলেন, ভিএফএক্স এর কাজ খুবই সময় নিয়ে করতে হয়। তাই মুক্তি দিতে এতদিন দেরি হলো। কিছুদিনের মধ্যে গান, টিজার প্রকাশ করা হবে।’

বিজলি ছবিতে ববি-রণবীর ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়। তিনি এই ছবিতে একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির মাধ্যমে প্রায় দেড় যুগ পর বাংলাদেশে শতাব্দী অভিনীত ছবি মুক্তি পেতে যাচ্ছে। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, দিলারা জামান, আহমেদ রুবেল ও শিমুল খান। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

উল্লেখ্য, ২০১৫ সালের কোরবানির ঈদে ববি অভিনীত রাজাবাবু ছবিটি মুক্তি পায়। এরপরের ঈদগুলোতে ববির কোনো ছবি মুক্তি পায়নি। সর্বশেষ ববি অভিনীত ‘ওয়ান ওয়ে’ ছবিটি মুক্তি পায় গেল বছর ২১ অক্টোবর।