বিনোদন

সাফল্যের পথে শাহরুখ-আনুশকার নতুন ছবি

By Daily Satkhira

August 06, 2017

চলতি বছরের শুরু থেকেই ফ্লপের বৃত্তে আছে বলিউডের সিনেমা। সর্বশেষ ঈদ উপলক্ষে মুক্তি পাওয়া সালমান খানের ‌‘টিউবলাইট’ ছবিটিও ততটা সাড়া ফেলতে পারেনি বক্স অফিসে।

তবে কিছুটা চমকের আশা নিয়ে গেল শুক্রবার মুক্তি দেয়া হয়েছিল শাহরুখ-আনুশকা অভিনীত নতুন ছবি ‘জাব হ্যারি মেট সেজেল’। বাজিমাত টাইপের কিছু না হলেও ছবিটি বেশ ভালোই সাড়া ফেলেছে বক্স অফিসে।

শুক্রবার প্রায় ৩২০০টি সিনেমা হলে মুক্তি পাওয়া ইমতিয়াজ আলীর এ ছবিটি আয় করেছে ১৬ কোটি ৫০ লাখ রুপি। বক্স অফিস বিশেষজ্ঞরা বলছেন শাহরুখের ক্যারিয়ারে প্রথম দিনে সর্বনিম্ন আয় করা ছবি এটি। এর আগে শাহরুখের ‘রেইস’ ছবিটি প্রথম দিন আয় করেছিল ২৮ কোটি রুপি।

তবে সমালোচকদের প্রত্যাশা শিগগিরই ঘুরে দাঁড়াবে ৯০ কোটি টাকার ‘জাব হ্যারি মেট সেজেল’ ছবিটি। বিশেষ করে আগামীকাল রোববার ভারতে সাপ্তাহিক ছুটি। এই দিনেই বাজিমাত করতে পারে ছবিটি। কেননা, যারা ছবিটি দেখেছেন তারা এর গল্প ও শাহরুখ-আনুশকার অভিনয়ের প্রশংসা করেছেন। আর নির্মাতা হিসেবে ইমতিয়াজ আলীও বেশ মুন্সিয়ানা দেখিয়েছেন বলে।

ইমতিয়াজ আলী পরিচালিত ছবিটিতে একজন ট্যুরিস্ট গাইডের ভূমিকায় দেখা গেছে শাহরুখ খানকে। তার সঙ্গে আছেন আনুশকা শর্মা। ছবিটির বেশ কিছু গান এরই মধ্যে দারুণ জনপ্রিয় হয়েছে।