বিনোদন

আবারো জুটি বাঁধলেন জিৎ-নুসরাত

By Daily Satkhira

August 12, 2017

নুসরাত ফারিয়া মাজহার একজন বাংলাদেশি অভিনেত্রী। অভিনয়ের দক্ষতা দিয়ে ওপার বাংলাতেও হয়েছেন বেশ জনপ্রিয়। নায়িকা মাহিয়া মাহীর সাথে জাজ মাল্টিমিডিয়ার সম্পর্কের অবনতি ঘটলে জাজ মাল্টিমিডিয়া তাদের নতুন নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে সবার সামনে তুলে ধরেন এবং বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি প্রেমী ও প্রেমী’র নায়িকা হিসেবে ঘোষণা করেন।

সম্প্রতি ‘ইন্সপেক্টর নটি.কে’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত। আশোক পতি পরিচালিত ছবিটিতে টলিউডের নায়ক জিৎ’র বিপরীতে অভিনয় করবেন তিনি। আবার জিৎ’র সঙ্গে কাজ করতে যাচ্ছেন নুসরাত। ছবিতে পুলিশের চরিত্রে ফারিয়া অভিনয় করবেন। অন্যদিকে, জিতকেও ছবিটিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে।

ছবিটি প্রসঙ্গে ফারিয়া গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতে বলেন, ‘আমার প্রথম ছবি ‘আশিকী’র পরিচালক অশোক দাদার সঙ্গে আবার কাজ করতে যাচ্ছি। তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা অনেক ভালো ছিল। আশা করছি, এই ছবিও অনেক ভালো হবে’।

আগামী ১৭ আগস্ট থেকে ইতালিতে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান ফারিয়া। ইতালি ছাড়াও বাংলাদেশ ও ভারতে ছবিটির শুটিং হওয়ার কথা রয়েছে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ ফিল্ম ওয়ার্কস ও ওয়ালজেন মিডিয়া। ভারতের যৌথ প্রযোজনার ছবি দুটি বেশ আলোচিত হয়।