বিনোদন

সানি লিওনকে দেখতে রাস্তা বন্ধ, ‘অবরোধ’

By Daily Satkhira

August 18, 2017

ভারতে সানি লিওনের শুরুটা হয়েছিল টিভি শো ‘বিগ বস’-এর মাধ্যমে। এখানে আসার পর পরই তাঁর জনপ্রিয়তা বেড়ে যায় এবং তাঁকে নিয়ে ভারতে হইচই শুরু হয়ে যায়। এতে দুদিনে তাঁর টুইটারে আট হাজার নতুন ফলোয়ার যোগ হয় এবং সানি লিওনকে এত খোঁজা হয় যে গুগল এটাকে ‘ব্রেকআউট’ (প্রাদুর্ভাব) হিসেবে উল্লেখ করে।

‘বিগ বস’-এর ঘরেই প্রযোজক মহেশ ভাট সানি লিওনকে ‘জিসম-২’ ছবিতে অভিনয় করার প্রস্তাব দেন এবং সানি রাজিও হয়ে যান। ‘জিসম-২’ ছবির পরে সানিকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

যতই দিন যাচ্ছে, সানি লিওনের জনপ্রিয়তা বেড়েই চলছে। গতকাল সানির এই জনপ্রিয়তা দেখা গেলে ভারতের কেরালা রাজ্যের কোচি শহরে। হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেল, কোচিতে সানি লিওন গিয়েছিলেন স্মার্টফোন ব্র্যান্ডের শো-রুম উদ্বোধন করতে। আর এই খবর শুনে সানিকে দেখতে হাজার হাজার মানুষের ঢল নামে সেখানে। সানিকে দেখতে আসা মানুষগুলোর ভিড়ে কোচির রাস্তা বন্ধ হয়ে অবরোধের সৃষ্টি হয় এবং মানুষের এই ঢল নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হয় পুলিশকে। এসব মানুষের ভিড়ের কারণে কোচির রাস্তায় বেশ ভালোই হট্টগোল হয় এবং পরে পুলিশ ওই শো-রুমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

সানি লিওনও নিজে তাঁর টুইটার অ্যাকাউন্টে ভিডিওসহ বেশ কিছু ছবি আপলোড করেছেন। সানি টুইটারে আপলোড দেওয়া ছবিতে লিখেছেন, ‘কোচিতে আমার গাড়ি জনসমুদ্রে ভাসছিল এবং এখানকার ভালোবাসা পেয়ে আমি অভিভূত।’ সানির পোস্ট করা ভিডিওতে দেখা যায়, সেখানে পৌঁছার আগে হাজার হাজার মানুষ উপস্থিত হয়েছিল এবং তাঁর গাড়িতে আসতে বেশ হিমশিম খেতে হয়েছিল।

সানি অবশ্য টুইটারে হাজার হাজার মানুষের মাঝে তাঁকে নিরাপত্তা দেওয়ার জন্য কোচি পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

তবে মজার বিষয় হচ্ছে, সানি লিওনের স্বামী ডেনিয়েল ওয়েবার টুইটারে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ও প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অভিষেকের দিনে মানুষের ঢলের সঙ্গে সানি লিওনের গতকালকের কোচির মানুষের ঢলের তুলনা করেছেন।

সম্প্রতি সানিকে ‘বাদশাহো’ ছবিতে ইমরান হাশমির সঙ্গে ‘প্রিয়া মোরে’ আইটেম গানে দেখা গেছে। সঞ্জয় দত্তের ‘ভূমি’ ছবিতেও ‘ট্রিপি ট্রিপি’ আইটেম গানেও সানি লিওন বেশ ভালোভাবেই নাচের ঝঙ্কার তুলেছেন। এই দুই আইটেম গান সানি লিওনকে আরো জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গেছে।

এই অভিনেত্রী ও তাঁর স্বামী কিছুদিন আগে ২১ মাসের এক শিশুকে দত্তক নিয়েছেন। ভারতের মহারাষ্ট্রের লাতুর থেকে দত্তক নেওয়া এই শিশুর নাম রাখা হয়েছে নিশা।