সাতক্ষীরা

এস পি গোল্ডেন লাইনের অত্যাধুনিক গাড়ির সংযোজন

By Daily Satkhira

August 30, 2017

প্রেস বিজ্ঞপ্তি : এস পি গোল্ডেন লাইনের বিলাস বহুল অত্যাধুনিক গাড়ির নতুন সংযোজন করা হয়েছে। বুধবার সকাল ৯টায় লস্কর গ্রুপের চেয়ারম্যান জুনায়েদ হোসেন লস্কর (বায়রন) এস পি গোল্ডেন লাইনের নতুন এ সংযোজনের উদ্বোধণ করেন। বুধবার থেকে ঢাকা- সাতক্ষীরা- ঢাকায় এ পরিবহন চলাচল শুরু করেছে।

এ পরিবহন প্রতিদিন সকাল ৮.৩০ মিনিটে ও রাত ৯.৩০ মিনিটে সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। আর প্রতিদিন সকাল ৮ টায়, রাত ৯.৩০ মিনিটে ও রাত ১১.৩০ মিনিটে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

কর্তৃপক্ষ জানিয়েছেন, উক্ত গাড়ী গুলো বিশ্বখ্যাত জার্মানীর তৈরি ম্যান ব্রান্ডের। এটি ২/১ সিটের বিজনেস ক্লাস এসি গাড়ী। এছাড়া পিছনে ডাবল এয়ার সাসপেনশন থাকার কারণে গাড়িতে কোন ধরনের ঝাকুনি লাগে না এবং গাড়ির সিটগুলো কোরিয়ার হওয়ার কারণের ভ্রমনের জন্য গাড়িগুলো খুবই আরামদায়ক। দূর পাল্লার ভ্রমণে যাত্রীরা নির্বিঘেœ ওই গাড়িগুলো ব্যবহার করতে পারবেন। এতে করে এসপি গোল্ডেন লাইন সেবায় আরো একধাপ এগিয়ে যাবে বলে মনে করেন তারা। যে কোন ধরনের ভ্রমনের জন্য এ অত্যাধুনিক গাড়ি ব্যবহারের জন্য লস্কর গ্রুপের পক্ষ থেকে আনুরোধ জানানো হয়েছে।