আজকের সেরা

খুলনা বিভাগের সকল জেলায় সকাল ৭টা থেকে বিকাল ৪:৩০টা কোচিং সেন্টার বন্ধের নির্দেশ

By Daily Satkhira

August 31, 2017

ডেস্ক রিপোর্ট : খুলনায় স্কুল চলাচালীন সময়ে সব ধরনের কোচিং সেন্টার বন্ধে প্রশাসনিক উদ্যোগ নেওয়া হয়েছে। এর অংশ হিসেবে জেলা প্রশাসনের পক্ষ থেকে অভিযান চালিয়ে কোচিং সেন্টার বন্ধ, অভিভাবকদের সচেতন করা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ধন্যবাদ পত্র বিলি করা হয়েছে।

বুধবার সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয় অডিটোরিয়ামে খুলনা মহানগরীর সকল শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল, কলেজ ও মাদ্রাসা) প্রধানদের সাথে মতবিনিময় সভায় এসব কথা জানানো হয়।

অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মোঃ আবদুস সামাদ বলেন, যদি কোন শিক্ষার্থী ধারাবাহিকভাবে শ্রেণিকক্ষে অনুপস্থিত থাকে তাহলে তার অভিভাবককে তিনবার নোটিশ দিয়ে চূড়ান্ত ছাড়পত্র দেওয়া হবে। তিনি বলেন, শিক্ষকতা একটি মহান পেশা। এই মহান পেশাকে কেবলমাত্র অর্থ উপার্জনের স্বার্থে ব্যবহার করা যাবে না।

এদিকে, সকাল ৭ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খুলনা বিভাগের ১০ জেলার সর্বত্র সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখতে নির্দেশ দিয়েছেন খুলনার বিভাগীয় কমিশনার মো. আবুস সামাদ। বুধবার নিজের ফেসবুক একাউন্টে দেয়া এক স্ট্যাটাসে সাতক্ষীরাসহ খুলনার ১০জন জেলা প্রশাসককে ট্যাগ করেও তিনি এ নির্দেশনা জানিয়েছেন। এখন দেখা যাক বিভাগীয় কমিশনারের নির্দেশনা কিভাবে পালন করা হয়।