বিনোদন

ঈদের ধারাবাহিকে নব্বই দশকের তিন মডেল

By Daily Satkhira

September 02, 2017

নব্বই দশকে মডেল হিসেবে জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন তানিয়া আহমেদ, সাদিয়া ইসলাম মৌ ও তানভীন সুইটি। তাদের সেইসব বিজ্ঞাপনচিত্র নিয়ে আলোচনা হয় আজও। এখন অভিনেত্রী হিসেবেও দর্শকপ্রিয় তারা।

এই তিন তারকা ব্যক্তিজীবনে ভালো বন্ধু। তবে একফ্রেমে কখনও দাঁড়ানো হয়নি তাদের। ঈদুল আজহা উপলক্ষে প্রথমবার একসঙ্গে একটি ধারাবাহিকে অভিনয় করলেন তারা। ছয় পর্বের নাটকটির নাম ‘টেক অ্যা ব্রেক’।

জানা গেছে— ঝুমা চরিত্রে তানিয়া, শ্বেতার ভূমিকায় মৌ এবং তৃণা হিসেবে আছেন সুইটি। গল্পে এ সময়ের তিন নারীকে ফুটিয়ে তুলেছেন তারা। তিনজনই বিবাহিতা, তিনজনই বন্ধু। তাদের মধ্যে অনেক মিল। সবাই স্বচ্ছল জীবনযাপন করে। তবে নানা কারণে স্বামীর সঙ্গে প্রত্যেকেরই কোনও না কোনও ঝামেলা লেগেই থাকে।

তিন বান্ধবী মাঝে মধ্যে আলোচনা করে একসঙ্গে। ঠিক করে স্বামীদের উপযুক্ত শিক্ষা দিতে হবে। একসময় তারা সিদ্ধান্ত নেয় উধাও হয়ে যাবে। তুমুল ঝগড়ার পর সত্যি সত্যি কিছু না বলে একদিন বেরিয়ে যায় তিনজন।

নাটকটিতে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, শহীদুজ্জামান সেলিম এবং ইন্তেখাব দিনার। ‘টেক অ্যা ব্রেক’ লিখেছেন সংবাদকর্মী শিল্পী মহলানবীশ, পরিচালনা করেছেন আরিফ খান। এসএ টিভিতে ঈদের দিন থেকে পরপর ছয় দিন রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে ধারাবাহিকটি।