বিনোদন

আত্মহত্যা করার ঘোষণা দিলেন মিষ্টি জান্নাত! কিন্তু কেন?

By Daily Satkhira

September 04, 2017

শাকিব খান যদি আমার সাথে সিনেমা না করে তাহলে আমি আত্মহত্যা করব। এমনটাই নিজের ফেসবুকে লিখলেন অভিনেত্রী মিষ্টি জান্নাত। মিষ্টির এমন স্ট্যটাসের পরেই অনেকে মন্তব্য করছেন মিষ্টির ফেসবুক হ্যাক হয়েছে। তবে এ ব্যপারে থেকে যোগাযোগ করা হলে মিষ্টির ব্যবহৃত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া গেছে।

চলতি বছরের ২৩ জুন বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয় দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে জুটি হচ্ছেন মিষ্টি জান্নাত। ছবির নাম আমি নেতা হব। পরিচালনা করবেন উত্তম আকাশ। শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি নির্মিত হবে। তখন মিষ্টি জান্নাত বলেন, ‘রোমান্টিক ও দেশপ্রেমমূলক কাহিনি নিয়ে এ ছবির গল্প আবর্তিত হয়েছে। অচিরেই এর শুটিং শুরু হবে।’

ওই সময় মিষ্টি জানিয়েছিলেন, ‘আমি কেন প্যারালাল চরিত্রে কাজ করবো? আমার তো সেই সময় নাই। আমাকে বলা হয়েছিলো মূল চরিত্রে রাখা হবে। তারা কথা কাজে মিল রাখেনি। আমি নিজ থেকে সরে গেছি। তবে তাদের সাথে আরো বেশ কিছু কাজ আছে সেগুলো আমি করবো’।

উল্লেখ্য, শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত লাভ স্টেশন চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে অভিষেক মিষ্টি জান্নাত’র। নিজের অভিনয় আর দক্ষতা নিয়ে পর্দায় শক্ত স্থান তৈরি করেছেন এই অভিনেত্রী। শুধু তাই না, জনপ্রিয়তার কমতি নেই মিষ্টির। সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা উত্তম আকাশ নির্মান করছেন সিনেমা ‘আমি নেতা হবো’। এই সিনেমায় মূল ভূমিকায় দেখা যাবে নায়ক শাকিব খানকে।