বিনোদন

‘চোরের মায়ের আবার বড় গলা’ বুবলীকে রোমানা

By Daily Satkhira

September 11, 2017

সিনেমায় খুব বেশি আলোচিত না হলেও প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় আসতে দেখা যায় চিত্রনায়িকা বুবলীকে। কিছুদিন আগে নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঝামেলায় জড়িয়ে ব্যপক আলোচনায় ছিলেন বুবলী।

সংবাদ উপস্থাপিকা থেকে ঢাকাই চলচ্চিত্রের কিং, শাকিব খানের সঙ্গে অভিনয়ের সুবাদে নায়িকা বনে গেছেন শবনম ইয়াসমীন বুবলী। শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে এখন ও পর্যন্ত দেখা যায়নি বুবলীকে।

শনিবার (৯ সেপ্টেম্বর) এক ফেসবুক স্ট্যাটাসের কারণে আবারও আলোচনায় এসেছেন তিনি। বুবলীর ওই স্ট্যাটাস এখন সবার আলোচনার কেন্দ্রে।

রোমানা নীড়, বুবলীর স্ট্যাটাসের স্ক্রিনশট শেয়ার করে ব্যঙ্গ করে লিখেছেন, ‘ওরে আমার শিক্ষিত আফা রে। চোরের মায়ের আবার বড় গলা। আফা আপনার ব্যবহার দেখে বুঝতে পারছি আপনি কোন ফ্যামিলির মেয়ে’।

অভিনেত্রী বিপাশা কবির লিখেছেন, ‘আপা একাই শিক্ষিত আমরা কিছু না। এই আপার মতো শিক্ষিত হওয়ার শখ নেই আমার। এত বড় আর্টিস্টকে তুই বলতে পারে যে, সে আবার কেমন শিক্ষিত! উনি হলো বড় মূর্খ’। ‘এইবার শিল্পী সমিতি কোথায়? এতবড় একজন আর্টিস্টকে অপমান করে কথা বলে, তারা কোনো পদক্ষেপ নেবে না? বহিষ্কার হবে না আমাদের শিক্ষিত আপা?’