বিনোদন

ইন্দোনেশিয়ায় নিলয়-সারিকা

By Daily Satkhira

September 14, 2017

হাল প্রজন্মের ছোট পর্দার দুই জনপ্রিয় তারকা নিলয় ও সারিকা। সম্প্রতি জুটি হয়ে ‘আকাশ গঙ্গা’ নামের একটি নাটকে কাজ করেছেন তারা। আর তারই সুবাদে রোমান্টিক প্রেমের গল্পের শুটিংয়ে বর্তমানে ইন্দোনেশিয়াতে রয়েছেন এই তারকা জুটি।

দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক। এ প্রসঙ্গে নির্মতা মানিক জানালেন, ‘দর্শকদের ভিন্ন স্বাদের একটি গল্পে নাটকের বিনোদন দিতে এই নাটকটি নির্মাণ করেছি। এখানে গল্প ও নির্মাণের মুন্সিয়ানা পাবেন তারা। নিলয় ও সারিকা খুব ভালো কাজ করেছেন। তাদের ভক্তরা উপভোগ করবেন বলেই বিশ্বাস। ’

জানা গেছে, ‘আকাশ গঙ্গা’ নাটকে নিলয়কে দেখা যাবে একজন চিত্রশিল্পীর ভূমিকায়। বাংলাদেশের বিখ্যাত আঁকিয়ে অরিন। হেনা ইন্দোনেশিয়ার ক্যাপিটালে বসবাসরত আইনজীবী। বেশ কয়েক বছর ধরেই দু’জনের পরিচয় ও নিয়মিত আলাপ চলে। একদিন হঠাৎ করেই জাকার্তার এক পর্যটন কটেজে ঘুরতে আসে অরিন। সেখানকার পরিবেশে বিমুগ্ধ হয়ে নিজের ক্যানভাসে একে ফেলে কোনো এক অচেনা সুন্দরীর মুখ। ক্রমেই অরিনকে চমকে দিয়ে পেছন থেকে উঁকি দেয় ক্যানভাসে আঁকা সেই মুখটি। মেয়েটির নাম এনিসা। তবে এরই মাঝে সবাইকে চমকে দিয়ে সেখানে হাজির হয় হেনাও। এভাবেই এগিয়ে চলে গল্প।