তালা

তালায় ১৭৮ টি পূজা মন্ডপে সরকারি অনুদান প্রদান

By Daily Satkhira

September 26, 2017

তালা প্রতিনিধি : সাতক্ষীরা তালায় শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে সরকারি অনুদান বিতরণ করা হয়েছে। সোমবার সকালে তালা শিল্পকলা একাডেমি হলরুমে উপজেলার ১৭৮টি পূজামন্ডপে এ অনুদান বিতরণ করা হয়। এ সময় প্রতিটি পূজা মন্ডপে ৫০০ কেজি করে চাউল বিতরণ করা হয়।

তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেনর সভাপতিত্বে উক্ত চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাংসদ সদস্য এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ।

তালা উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি নারায়ন চন্দ্র মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পূজা উদযাপন পরিষদের সভাপতি ঘোষ সনৎ কুমার, তালা থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান, পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণব ঘোষ বাবলু প্রমুখ। অনুষ্ঠানে উপজেলার ১২টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সুশীল সমাজ, সাংবাদিক ও সকল পূজামন্ডপের সভাপতি ও সম্পাদকমন্ডলী উপস্থিত ছিলেন। এসময় উপজেলার বিভিন্ন এলাকার অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তাও প্রদান করা হয়।