জাতীয়

সরিষাবাড়ির পৌর মেয়র হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার

By Daily Satkhira

September 27, 2017

নিখোঁজ জামালপুর জেলার সরিষাবাড়ি পৌরসভার আওয়ামী লীগের মেয়র রুকুনুজ্জামানকে হাত-পা বাধা অবস্থায় শ্রীমঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) তাকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলাবাহিনী।

এর আগে গত সোমবার এ ব্যাপারে মেয়রের পরিবারের তরফ থেকে ঢাকার উত্তরা পশ্চিম থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, সোমবার সকাল সাড়ে নয়টার দিকে রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরের গাউসুল আজম রোডের বাসা থেকে বের হন মেয়র (৪২)। দুপুর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এ ব্যাপারে সোমবার রাত নয়টার দিকে মেয়রের বড় ভাই সাইফুল ইসলাম টুকন উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নম্বর -১৬১১, তারিখ ২৫-০৯-২০১৭ইং। জিডিটি তদন্ত করছেন উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান বলেন, প্রাথমিক তদন্তে মেয়রের দুই স্ত্রী রয়েছে বলে জানা গেছে। প্রথম স্ত্রী সরিষাবাড়িতে বসবাস করেন। আর দ্বিতীয় স্ত্রী উত্তরায় বসবাস করেন। দ্বিতীয় স্ত্রীর উত্তরার বাসা থেকেই বেরিয়েই মেয়র নিখোঁজ হন। দুই স্ত্রী থাকায় পারিবারিক অশান্তির সূত্রধরে নিখোঁজের ঘটনাটি ঘটতে পারে। ঘনাটি রহস্যজনক।

তবে বুধবার (২৭ সেপ্টেম্বর) তাকে শ্রীমঙ্গল থেকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করেছে আইনশৃঙ্খলাবাহিনী। তিনি কিভাবে সেখানে গেলেন সে ব্যাপারে এখনও কিছু জানা যায় নি।