ফিচার

নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম

By Daily Satkhira

October 04, 2017

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চীনে অনুষ্ঠিতব্য আসন্ন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যাওয়া হচ্ছে না মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী জান্নাতুল নাঈম এভ্রিলের। কারণ সম্প্রতি অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় তিনি নিজের বিয়ে এবং ডিভোর্সের তথ্য গোপন করেছিলেন।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে চীনে যাচ্ছেন জেসিয়া ইসলাম। নির্বাচন প্রক্রিয়া নিয়ে বিতর্ক ও তথ্য গোপনের অভিযোগ ওঠার পর সমালোচনার মুখে জান্নাতুল নাঈম এভ্রিলের খেতাব বাতিল করে জেসিয়াকে আন্তর্জাতিক প্রতিযোগিতায় পাঠানোর সিদ্ধান্তের কথা জানিয়েছে আয়োজক কমিটি।

আজ রাজধানীর ওয়েস্টিন হোটেলে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ কর্তৃক।

প্রসঙ্গত, গত ২৯শে এপ্রিল মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার গ্রান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে নাম ঘোষণা করা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের। কিন্তু পরবর্তীতে জানা যায় তিনি বিবাহিত। কিন্তু প্রতিযোগিতায় অংশ নেয়ার ক্ষেত্রে এ তথ্য তিনি গোপন করেন।

এ কারণে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খেতাবটি তার থাকবে কিনা এবং তিনি আসন্ন চীনে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যেতে পারবেন কিনা তা নিয়ে বিতর্ক তৈরি হয়।

আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে সে বিতর্কের অবসান ঘটায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযেগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ। তাদের তরফে জানানো হয় এভ্রিল নয়, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ নেবেন জেসিয়া ইসলাম।