ফিচার

সাতক্ষীরায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, পাষণ্ড স্বামী আটক

By daily satkhira

October 08, 2017

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরার কুখরালীতে জুলি খাতুন (২৪) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে। রোববার ভোর রাতে সদর উপজেলার পারকুখরালি গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত জুলি খাতুন পারকুখরালি গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী ও এক সন্তানের জননী।

স্থানীয় এলাকাবাসি আহমেদ আলি জানান, যৌতুকের দাবীতে স্বামী আবুদর রাজ্জাক তার স্ত্রীকে প্রায়ই মারধর করতো। এরই জের ধরে গত রাতে পাষন্ড স্বামী তার ঘরের ভিতরে সাউন্ড বক্স জোরে বাজিয়ে তার স্ত্রীকে ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এর পর সে প্রচার দেয় তার স্ত্রীর স্ট্রোক করেছে। এলাকাবাসির এ সময় সন্ধেহ হলে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে এবং ঘাতক স্বামীকে আটক করে। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে সে তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, এ ঘটনায় পুলিশ গৃহবধূর স্বামী আব্দুর রাজ্জাককে আটক করেছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে স্বীকার করেছে। তিনি আরো জানান, লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।