তালা

তালায় পিলার প্রতারক চক্রের ৬ জনকে গ্রেফতার

By Daily Satkhira

October 10, 2017

তালা: সাতক্ষীরার তালা থেকে কথিত ম্যাগনেট/পিলার প্রতারক চক্রের মূলহোতা সহ ৬ জন র‍্যাবের হাতে সোমবার গ্রেফতার হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।র‍্যাব-৬ এর ক্যাপ্টেন মো: মোজাম্মেল হোসেন খান এই তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, মো: লুতফর রহমান গাজী (৪৯), মো: মহসীন গাজী (৪৭), আবু সাইদ (৩৮), মো: কামরল ইসলাম (৪৭), মো: রুহুল আমিন খান (৪০), ইসলাম সরদার (৪৯)। তাদের কাছ থেকে ভারী ম্যাগনেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য অধকোটি টাকা।

প্রতারক চক্রটি এক-দেড় বছর ধরে পাইকগাছা, তালা, ডুমুরিয়া এলাকায় সক্রিয় ছিল। এরা সাধারণ মাুনষকে লোভ-লালসা দিয়ে ফাদ পেতে অর্থ লুটে নিত। তাদের আটকের পর তালা থানায় হস্তান্তর করা হয়। সেখানে মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ৮ সদস্যের র‍্যাব-৬ একটি দল সোমবার সকালে ডুমুরিয়া অভিযান চালায়। সেখানে আসামী লুতফর রহমান অতি কমমূল্যে ২ লাখ টাকা ম্যাগনেট বিক্রির দর কষাকষি করছিল। এসময় তাকে হাতেনাতে আটক করে এবং তার দেয়া তথ্য নিয়ে তালায় অভিযান চালিয়ে অন্য আসামীদের গ্রেফতার করা হয়।

তালা থানার অফিসার ইনচার্স মো: হাসান হাফিজুর রহমান (ওসি) এবিষয় নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে তালা থানায় মামলা দায়ের হয়েছে।