ফিচার

সদর উপজেলার শিবপুরে এমপি রবির উঠান বৈঠক

By Daily Satkhira

October 14, 2017

নিজস্ব প্রতিবেদক : সাতক্ষীরা সদর উপজেলার ০৫নং শিবপুর ইউনিয়নের শিয়ালডাঙ্গা গ্রামে সাধারণ মানুষের সাথে সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে উঠান বৈঠক করেছেন সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

শনিবার বিকালে শিবপুর ইউনিয়নের শিয়ালডাঙ্গা গ্রামে উঠান বৈঠকে শিবপুর ইউনিয়ন আ ‘লীগের সভাপতি মো. শওকত আলীর সভাপতিত্বে উঠান বৈঠকে তার বক্তব্যে বলেন, ‘জননেত্রী শেখ হানিার সুযোগ্য নেতৃত্বে উন্নয়ন ও সাফল্যের দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। দেশের সকলক্ষেত্রে উন্নয়ন হয়েছে। তাই বাংলাদেশ আজ বিশে^র দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। দ্বিধা বিভক্ত না হয়ে সবাইকে মিলে মিশে একসাথে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামীলীগ নিজেরা ঐক্যবদ্ধ থাকলে নৌকা মার্কার বিজয় নিশ্চিত হবে। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর সাতক্ষীরা-০২ আসনে নৌকা প্রতিক নিয়ে দ্বিতীয় প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছি আমি। আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে জনগণের পাশে থেকে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করেছি। আমি প্রত্যন্ত গ্রামাঞ্চলের সাধারণ মানুষের মাঝে গিয়েছি তাদের সমস্যার কথা শুনেছি এবং সাধ্যমত পূরণ করার চেষ্টা করেছি। সরকারের এ উন্নয়ন কর্মকান্ডকে ব্যহত করতে একটি স্বার্থান্বেষী মহল দলের মধ্যে বিভেদ সৃষ্টি করছে। যারা দলের ভিতরে বিভেদ সৃষ্টি করে তারা আওয়ামীলীগের মঙ্গল চায় না। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সকল ভেদাভেদ ভুলে গিয়ে আওয়ামীলীগকে শক্তিশালী করতে হবে। তাহলে জাতির বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবে রুপ নেবে।’ এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, মুক্তিযোদ্ধা আনিছুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান শাহিন, ইউপি সদস্য শফিকুল ইসলাম, আব্দুল হাই, আব্দুল ওহাব, আকরাম হোসেন ও সাইফুল ইসলাম প্রমুখ। অপরদিকে বিকালে পরানদহা বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান মানি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মীর মোস্তাক আহমেদ রবি এমপি। এসময় আরো বক্তব্য রাখেন ইউপি সদস্য মনিরুল ইসলাম, পরানদহা মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুস্তাফিজুর রহমান, বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুর রহমান প্রমুখ। এসময় অসংখ্য সাধারণ মহিলা ও পুরুষ বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য নিয়ে উন্মুক্ত বক্তব্য রাখেন।

এসময় সাংসদ রবি অসংখ্য নারী পুরুষের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অসংখ্য নারী পুরুষ উপস্থিত ছিলেন।