বিনোদন

নতুন বিজ্ঞাপনে জাহিদ-মৌসুমী

By Daily Satkhira

October 16, 2017

প্রতিবারের ন্যায় এবারও ১ নভেম্বর শুরু হবে আয়কর মেলা। ২০০৮ সাল থেকে এ মেলার আয়োজন করে আসছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। গত বছরের মতো এবারও সারাদেশে এ মেলা অনুষ্ঠিত হবে।

মেলা উপলক্ষে বেশ জোর প্রচারণায় নেমেছে রাজস্ব বোর্ড। সমাজের গণমান্য ব্যক্তিদের নিয়ে চলছে প্রচারণা। সেই ধারাবাহিকতায় নির্মিত হচ্ছে নাটিকা। পারভেজ আমিনের পরিচালনায় এই নাটিকায় জুটি বেঁধে হাজির হচ্ছেন নন্দিত দুই তারকা জাহিদ হাসান ও মৌসুমী। এর আগে নাটক-সিনেমাতে জুটি হয়ে কাজ করলেও প্রথমবারের মতো তারা রাষ্ট্রীয় কোনো প্রচারণায় একসঙ্গে অভিনয় করছেন। গত শনিবার ১৪ অক্টোবর সকাল থেকে এফডিসিতে শুরু হয়েছে এর দৃশ্যধারণের কাজ। সেখানে অংশ নিয়েছেন জাহিদ হাসান ও মৌসুমী।

জাহিদ হাসান জানান, ‘মানুষকে কর দিতে উৎসাহ করার জন্যই এই নাটিকাটি নির্মিত হচ্ছে। আসন্ন রাজস্ব মেলা উপলক্ষে এটি প্রচার হবে। রাষ্ট্রের স্বার্থে যেকোনো কিছুই করতে ভালো লাগে। এই নাটিকাটিতে শুটিং করেও আনন্দিত আমি। ‘ তিনি আরও বলেন, ‘এখানে আমার সঙ্গে আরও আছেন মৌসুমী ও রাজস্ব বোর্ডের চেয়ারম্যান। মূলত কর দেয়া প্রতিটি নাগরিকের দায়িত্ব, এটি জটিল কোনো প্রক্রিয়া নয় সেটাই এখানে তুলে ধরা হয়েছে। ‘