কালিগঞ্জ

কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে তদন্ত সম্পন্ন

By Daily Satkhira

October 26, 2017

ভ্রাম্যমান প্র‌তি‌নি‌ধি,কা‌লিগঞ্জঃ অনিয়ম ও দুর্নীতির অভিযোগের প্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নির্দেশে কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজুর রহমান কিরণের বিরুদ্ধে তদন্ত সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ বিশ্বাস সুদেব কুমার আনুষ্ঠানিক ভাবে তদন্ত সম্পন্ন করেন। এসময় উপজেলার ৩৬ টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ভুক্তভোগী ব্যক্তিবর্গ লিখিত বক্তব্য প্রদান করেন। তদন্ত কর্মকর্তা বিশ^াস সুদেব কুমার কালিগঞ্জ সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে উপস্থিত প্রধান শিক্ষক ও ভুক্তভোগী ব্যক্তিবর্গ এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে যেয়ে অভিযুক্ত মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারিদের বক্তব্য গ্রহণ করেন।

প্রসঙ্গত, নিয়মিত অফিস না করে কর্তব্যে অবহেলা, চরম অব্যবস্থাপনা, শিক্ষক-কর্মচারীদের সাথে দুর্ব্যবহার, আর্থিক অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠে কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজিজুর রহমান কিরণের বিরুদ্ধে। অবিলম্বে তাকে অপসারণ ও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।এর আগেও সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা ছায়েদুল ইসলাম সরেজমিন তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল করেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।