বিনোদন

অবশেষে ভেদ হলো শহিদ-কারিনার বিচ্ছেদের রহস্য

By Daily Satkhira

October 27, 2017

২০০৭ সালের ২৬ অক্টোবর মুক্তি পেয়েছিল বলিউডের হিট জুটি শহিদ-কারিনা অভিনীত ‘যাব উই মেট’ ছবিটি। পরিচালক ইমতিয়াজ আলির সুপারহিট ছবি ‘যাব উই মেট’ মুক্তির ১০ বছর পূরণ হল গতকাল

এই ছবির আরও একটি বিশেষত্ব হল, এই ছবি মুক্তির সময়েই শহিদ-কারিনার প্রেমকাহিনী প্রথম প্রকাশ্যে আসে। কিন্তু ভাগ্য তো আর কেউ বদলাতে পারে না। তাই হুট করেই আলাদা হয়ে যান সাসা আর বেবো। এতদিন এই বিষয়টি রহস্যে মোড়া থাকলেও, এত দিনে আসল কারণ প্রকাশ্যে এল।

মিস মালিনি ডট কমে প্রকাশিত খবর অনুযায়ী, শহিদ-কারিনার এই বিচ্ছেদেরর পেছনে নাকি ভূমিকা ছিল কারিনার মা ববিতা এবং সাইফ আলি খানের। জানা গেছে, যখন কারিনা কাপুর শহিদ কাপুরের প্রেমে পাগল, তখন নাকি মা ববিতা বিষয়টি একেবারেই পছন্দ করছিলেন না।

তাছাড়া, কারিনা কাপুর বরাবরই সাইফ আলি খানের প্রতি গোপন একটা ভালোলাগা প্রকাশ করে এসেছেন। সেই সময়ে ‘তাশান’ ছবিতে করিনার বিপরীতে ছিলেন সাইফ আলি খান। শ্যুটিংয়ের কারণে তারা একে অপরের সঙ্গে সময়ও কাটাতেন। সেই নিয়ে আবার মনক্ষুন্ন হন শহিদ।

তিনি ক্রমশ অভিনেত্রী বিদ্যা বালানের সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করেন। যদিও বিদ্যার সঙ্গে শহিদের ঘোরাফেরা নিয়ে খুব বেশি মাথা ঘামাননি কারিনা। কিন্তু শহিদ-কারিনার এই ব্যক্তিগত সমস্যার মধ্যে বারবার চলে আসেন ববিতা। এরপরই এই সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে নেন কারিনা।

যাই হোক, দুজনেই এখন নিজের নিজের ব্যক্তিগত জীবনে খুব সুখী। আশ্চর্যজনকভাবে, সম্পর্ক ভেঙে যাওয়ার পর একই ইন্ডাস্ট্রিতে থেকেও একে অপরের সঙ্গে কখনও কথা বলেননি শহিদ-কারিনা। পাশাপাশি শহিদ কাপুরের সঙ্গে আবার সাইফ আলি খানের সম্পর্ক খুবই ভালো। তারা একে অপরের সঙ্গে কিছুদিন আগে ছবিও করলেন।