বিনোদন

করনের হাতেই অভিষেক শ্রীদেবী কন্যার

By Daily Satkhira

October 30, 2017

করন জোহর। যার হাত ধরে বলিউড অভিষেক হয়েছে বরুন ধাওয়ান, আলিয়া ভাট, সিদ্ধার্থ কাপুরের মতো বলিউড তারকাদের। যাঁরা এখন দাপিয়ে বেড়াচ্ছেন গোটা বলিউড। এবার সেই অভিষেকের তালিকায় যোগ হচ্ছে আরো একটি নাম। শ্রীদেবী ও বনি কাপুর কন্যা জাহ্নবী কাপুর। টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, করনের হাত ধরেই মারাঠি চলচ্চিত্র ‘সাইরাত’-এর হিন্দি সংস্করণ দিয়ে বলিউডে পা রাখছেন জাহ্নবী।

মারাঠি ছবি সাইরাত মুক্তির পরই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। চিরাচরিত ধনী-গরিব বৈষম্যেকে কেন্দ্র করে একটি প্রেমের কাহিনী উপস্থাপন করা হয়েছিল ছবিটিতে। তবে ছবিটির প্রেক্ষাপট মারাঠি হওয়ায় হিন্দি সংস্করণ নির্মাণের ক্ষেত্রে এর প্রেক্ষাপট বদলে দিতে চান করন। উইলিয়াম শেক্সপিয়রের বিখ্যাত ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’কে মাথায় রেখে সাজানো হবে ছবিটির প্রেক্ষাপট। ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খাইতান। প্রযোজনায় থাকছে করনের প্রযোজনা সংস্থা ধর্ম প্রোডাকশন। শুধু ‘সাইরাত’এর হিন্দি সংস্করণই নয় আরো একটি হিন্দি সংস্করণে দেখা মিলবে শ্রীদেবী কন্যার। হলিউডের ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ চলচ্চিত্রের হিন্দি সংস্করনেও অভিনয় করতে যাচ্ছেন জাহ্নবী কাপুর।

মারাঠি ছবিটি ‘সাইরাত’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন মারাঠি তারকা রিঙ্কু রাজগুরু, আকাশ তোশার, তানাজি গালগুন্ডে এবং আরবাজ শেখের মতো মারাঠি তারকারা। ২০১৬ সালে মুক্তি পায় ছবিটি। ৪০ মিলিয়ন রুপি বাজেটের ছবিটি আয় প্রায় এক বিলিয়ন ছাড়িয়ে যায়। ছবিটির গল্প লেখার পাশাপাশি পরিচালনাও করেছিলেন নাগরাজ মানজুলে।