বিনোদন

শাহরুখের জন্মদিনে সুহানার পার্টি

By Daily Satkhira

November 03, 2017

বলিউড তারকাদের জন্মদিন মানেই যেন একেকটি পার্টির উপলক্ষ। আর জন্মদিনটা যখন বলিউড বাদশাহ শাহরুখ খানের তখন পার্টির জাঁকজমক কতটুকু হতে পারে তা সহজেই অনুমান করা যায়। ৫২ বছর পূরণ করেছেন শাহরুখ। তবে নিজের জন্মদিন উদযাপনের জন্য নিজে থেকে কোনো পার্টি দেননি তিনি। পার্টির আয়োজন করেছে শাহরুখের একমাত্র কন্যা সুহানা খান।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, গতকাল বুধবার নিজেদের আলিবাগের ফার্মহাউসে শাহরুখের জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করেন সুহানা। রাত ১২টার পর শুরু হওয়া সুহানার সে পার্টিতে হাজির হয়েছিলেন করন জোহর, ফারহান আক্তার, দীপিকা পাডুকোন, আলিয়া ভাটের মতো বলিউড তারকারা। বাবার জন্মদিনে শুধু বাবার সহকর্মীদেরই নিমন্ত্রণ করেননি সুহানা, বরং সুহানার পার্টিতে সরব উপস্থিত ছিল তাঁর বন্ধুদেরও।

সেখানে উপস্থিত ছিলেন চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা, সঞ্জয় কাপুর কন্যা সানায়া। মজার ব্যাপার, শাহরুখ আর সানায়ার জন্মদিন একই দিনে ছিল। তাই শাহরুখের সঙ্গেই কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করেন সানায়া। পার্টিতে আরো উপস্থিত ছিলেন সুজানা খান। অন্য তারকাদের তুলনায় সুহানা, অনন্যা, সানায়ার সঙ্গেই বেশি সময় কাটান তিনি।

তবে সুহানার পার্টিতে উপস্থিত ছিলেন শাহরুখের বড় ছেলে আরিয়ান। পড়াশোনার জন্য বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অবস্থান করছেন তিনি। তবে বাবার সঙ্গে বেশ মজার সময় পার করেছেন সুহানা এবং শাহরুখের ছোট ছেলে আব্রাম।

অন্যদিকে জুম টিভির খবরে প্রকাশ, শুধু পার্টি করেই শেষ হচ্ছে না শাহরুখের জন্মদিনের উদযাপন। আজ রাতে পরিবার ও বন্ধুদের নিয়ে শাহরুখের বাড়ি মান্নাতে আয়োজন করা হয়েছে মুক্তির অপেক্ষায় থাকা ‘ইত্তেফাক’ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনী। আর এ কাজের দেখভাল করছেন শাহরুখের সহধর্মিণী গৌরী খান। তাই গতকালের পার্টিতে উপস্থিত থাকতে দেখা যায়নি তাঁকে।