ফিচার

জমির নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত

By Daily Satkhira

November 03, 2017

নিজস্ব প্রতিবেদক : জমির সীমানা নির্ধারণ নিয়ে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় মাছখোলা ক্লাব মোড় এলাকায় এঘটনা ঘটে। আহতরা হলেন মাছখোলা গ্রামের লিয়াকত আলীর পুত্র মো: আব্দুল আলিম(২৮) ও তার স্ত্রী সাবিনা সুলতানা।

আহত সাবিনা সুলতানা জানান, বিগত ১৫ বছর পূর্বে পৈত্রিক সম্পত্তির পাশে মৃত হামেজ উদ্দীন সরদারেরপুত্র রজব আলীর কাছ থেকে ৪ শতক জমি ক্রয় করেন। কিন্তু জমির দখল নিতে গেলে রজব আলী ও তার পরিবারের সদস্যরা বাধা দেয়। এ নিয়ে স্থানীয়ভাবে মিমাংসায় ব্যর্থ হয়ে তারা সদর থানায় অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ বিষয়টি তদন্ত করে তাদের উক্ত জমি সীমানা নির্ধারণের নির্দেশ দেন। সে মোতাবেক শুক্রবার সকালে উক্ত জমিতে গিয়ে সিমানা নির্ধারণ করতে গেলে রজব আলী, তার স্ত্রী শুককুলি বিবি, সেজ কন্যা নাজমা খাতুন, মেজ কন্যা আসমাসহ কয়েকজন একত্রিত হয়ে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এসময় রজব আলী লোহার সাবল দিয়ে আব্দুল আলিমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এছাড়া তারস্ত্রী সাবিনাকেও বেধড়ক মারপিট করে তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে আব্দুল আলিমের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

তিনি আরো বলেন, জমির সীমানা নির্ধারণ করতে গিয়ে ইতোপূর্বেও ২ বার তাদের উপর হামলা করেছে রজব আলী ও তার পরিবারের সদস্যরা। এঘটনায় সদর থানায় একটি মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।