বিনোদন

সন্দ্বীপের বিচ্ছেদ, আবার বিয়ে করবেন কারিশমা

By Daily Satkhira

November 09, 2017

বলি পাড়ায় জোর গুঞ্জন চলছিল শিগগির নিজের প্রেমিক মুম্বাইয়ের ব্যবসায়ী সন্দ্বীপ তশনিওয়ালের সঙ্গে আবার বিয়ের পিঁড়িতে বসতে পারেন কারিশমা কাপুর। কিন্তু কতটা তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন, তাঁরা তা নিশ্চিত করে বলতে পারছিলেন না। কারণ কারিশমার আইনগতভাবে বিচ্ছেদ হলেও সন্দ্বীপ ছিলেন বিবাহিত। তাই আইনের একটা বাধা ছিল সন্দ্বীপের জন্য। যদিও সন্দ্বীপেরও বিচ্ছেদের কথা চলছিল। অবশেষে আইনগতভাবে বিচ্ছেদ সম্পন্ন হলো সন্দ্বীপের। তাই দুজনের বিবাহ আবদ্ধ হতে আর কোনো আইনগত বাধা থাকল না।

মুম্বাই মিররের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ২০১০ সালে স্ত্রী দন্তচিকিৎসক আশরিতার সঙ্গে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন সন্দ্বীপ। যেখানে নিজের স্ত্রীকে সিজোফেনিয়ার রোগী বলে আখ্যা দেন সন্দ্বীপ। অন্যদিকে সন্দ্বীপকে ব্যভিচারী হিসেবে অভিযুক্ত করেন আশরিতা। আদালতের বাকবিতণ্ডা রূপ নেয় নোংরা এক লড়াইয়ে।

সন্দ্বীপ-আশরিতা দম্পতির দুটি সন্তান রয়েছে। একটি সন্তানের বয়স ১২ বছর এবং অপরজনের বয়স নয় বছর। বিচ্ছেদের পর দুটি সন্তানেরই আইনগতভাবে দায়িত্ব পেয়েছেন আশরিতা। বিচ্ছেদের জন্য প্রত্যেক সন্তানকে ভরণপোষণের খরচ হিসেবে তিন কোটি রুপি করে দিতে হয়েছে সন্দ্বীপকে। এ ছাড়া আশরিতা নিজেও পেয়েছেন দুই কোটি রুপি।

এর আগে কারিশমা বিয়ে করেন সঞ্জয় কাপুরকে। সঞ্জয়-কারিশমার বিচ্ছেদের পর সঞ্জয় বিয়ে করেন প্রিয়া সাচদেবকে। কারিশমা ও সন্দ্বীপ দুজনেই নিজেদের সম্পর্কের ব্যাপারে ভীষণ খোলামেলা। প্রায়ই তাঁদের একসঙ্গে বিভিন্ন পার্টিতে অংশ নিতে দেখা যায়। যেহেতু সন্দ্বীপের বিচ্ছেদ হয়ে গেছে, তাই দ্রুতই কাপুর খানদানের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন সন্দ্বীপ তশনিওয়াল।