বিনোদন

জন্মদিনে সেরা উপহার পেলেন মিম

By Daily Satkhira

November 10, 2017

জনপ্রিয় অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিমের জন্মদিন আজ। জন্মদিন উপলক্ষে মা-বাবার কাছ থেকে একটি ‘হ্যারিয়ার’ গাড়ি উপহার পেয়েছেন তিনি। এটা তাঁর জন্মদিনের সেরা উপহার বলে জানান মিম।

ছোটবেলা থেকেই জন্মদিনের সেরা উপহারগুলো তিনি পেয়ে এসেছেন তাঁর মা-বাবার কাছ থেকে। মা-বাবা ও বোনের প্রতি তাঁর কৃতজ্ঞতাবোধ ও ভালোবাসা সীমাহীন। মিম বলেন, ‘গাড়িটি পেয়ে আমি উচ্ছ্বসিত। বিকেলে নতুন গাড়ি নিয়ে বেরোব।’

আজ সকালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে লাইভ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মিম। এ ছাড়া গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে মা-বাবা, বোন ও আত্মীয়স্বজনের সঙ্গে ঘরোয়া পরিবেশে কেক কাটেন তিনি। বিকেলে রয়েছে তাঁর জন্মদিনের বেশ কিছু অনুষ্ঠান।

হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ ছবির মাধ্যমে বিদ্যা সিনহা মিমের চলচ্চিত্রে অভিষেক হয়। খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন এই অভিনেত্রী। মিমের অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের প্রিয়া’, তন্ময় তানসেনের ‘পদ্মা পাতার জল’ ও ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘সুইটহার্ট’ ইত্যাদি।

নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে মিম যেমন সুনাম কুড়িয়েছেন, তেমনি বিভিন্ন বিজ্ঞাপনের মডেল হয়েও জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ভবিষ্যতে অভিনয়ের পাশাপাশি মডেলিংও সমানতালে চালিয়ে যাবেন বলে মিম জানান। মুক্তির অপেক্ষায় আছে তাঁর আরো বেশ কিছু চলচ্চিত্র।