বিনোদন

গলায় রক্তক্ষরণে গাইতে পারছেন না শাকিরা

By Daily Satkhira

November 16, 2017

অতিরিক্ত সংগীত চর্চার ফলে গত মাস থেকে পপ সুপারস্টার শাকিরার গলায় একাধিকবার রক্তক্ষরণ হয়েছে। এতে করে জনপ্রিয় এই কণ্ঠশিল্পী বিপাকে পড়েছেন। চিকিৎসকের পরামর্শে শাকিরা এখন পুরোপুরি বিশ্রামে রয়েছেন। এই মুহূর্তে গান গাওয়া থেকে বিরত থাকতে বলা হয়েছে তাকে।

কিছু দিন আগেই সোশ্যাল মিডিয়ায় শাকিরা জানিয়েছিলেন, নিজের ক্যারিয়ার নিয়ে তিনি দারুণ ব্যস্ত আছেন। খুব তাড়াতাড়িই ওয়ার্ল্ড ট্যুরে বের হবেন। কিন্তু হঠৎ গলায় একাধিকবার রক্তক্ষরণে পুরোপুরি বিশ্রামে রয়েছেন তিনি। যারা কনসার্টের টিকিট কিনেছিলেন, তাদের কাছে দুঃখ প্রকাশ করে শাকিরা তার ফ্যান পেজে এ স্ট্যাটাস দিয়েছেন।

শাকিরার পুরো নাম শাকিরা ইসাবেল মেবারাক রিপোল। ভক্তরা তাকে শাকিরা নামেই চেনেন। এই কলম্বিয়ান তারকা দুইবার গ্র্যামি অ্যাওয়ার্ড, সাতবার ল্যাটিন গ্র্যামি অ্যাওয়ার্ড পেয়েছেন। তিনি গোল্ডেন গ্লোব পুরস্কারের জন্যও মনোনীত হয়েছিলেন। পৃথিবীর অন্যতম আবেদনময় শিল্পী হিসাবে দারুণ জনপ্রিয় ৪০ বছর বয়সী এই তারকা শুধু গুণেই নয়, রূপেও অনন্যা।

২০১০ সালে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপের থিম সং ছিল ‘ওয়াকা ওয়াকা’। গানটিতে কণ্ঠদেন শাকিরা। অন্যান্য অনেক গানের চেয়ে অধিক জনপ্রিয়তা পায় শাকিরার এই থিম সংটি। একইসঙ্গে বিশ্বের কোটি কোটি মানুষের হৃদয়ে জয় করেন এই পপ তারকা।