বিনোদন

ফিরেছেন মানুসি, সপ্তাহজুড়েই সংবর্ধনা

By daily satkhira

November 26, 2017

ভারতীয়দের ১৭ বছর আগের সেই গর্বের দিন আবার ফিরে এলো শনিবার মধ্যরাতে। ব্রিটিশ এয়ারওয়েজের বিমান যখন ভারতের মাটি ছুঁল, ঘড়িতে তখন রাত ১টা। তাতে কী! মুম্বাই বিমানবন্দরে তখন দিন। সকলের মুখে একটাই নাম, মানুসি চিল্লার।

হবে না-ই বা কেন? বিশ্ব-মঞ্চে তিনি যে এখন গোটা ভারতের গর্ব। ফেমিনা মিস ইন্ডয়া ওয়ার্ল্ড মানুসি চিল্লার। মানুসি বর্তমানে মেডিকেলে তৃতীয় বর্ষের শিক্ষার্থী। মা-বাবাও ডাক্তার। মেধাবী ছাত্রী মানুসি নৃত্যশিল্পী হিসেবেও দৃর্দান্ত। সম্প্রতি দীপিকা পাড়ুকোনের সঙ্গে একটি গানে তার অসাধারণ নাচের ভাইরাল ভিডিওই সেটির প্রমাণ।

আপাতত কয়েকদিন মানুসিকে ঘিরে চলবে শুধুই সংবর্ধনা। ‘প্যাক্ট সিডিউল’ বলতে যা বোঝায়। আজ রবিবার ২৬/১১ সন্ত্রাসের নবম বর্ষপূর্তিতে মুম্বাই পুলিশের অনুষ্ঠানে বম্বে জিমখানায় বক্তব্য রাখবেন মানুসি।

সোমবার কথা বলবেন সাংবাদিকদের সঙ্গে। ওইদিন বেলা ১১টায় মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে দেবেন এক বিশেষ সাক্ষাৎকার। তার পর সন্ধ্যা ৫টা থেকে ৭টা পর্যন্ত সাংবাদিক সম্মেলন।

ওই একই দিনে রাত ৯টার পরে এমআইকিউ ভিক্ট্রি পার্টিতে লাল গালিচা সংবর্ধনা দেয়া হবে মানুসিকে। মঙ্গলবার হায়দ্রাবাদ যাবেন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড। সেখানে গ্লোবাল ইন্টারপ্রেনারশিপ সামিটে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে থাকবেন তিনি।

বুধবার চলে যাবেন দিল্লি। সেখানে বিমানবন্দরে সংবর্ধনা শেষে সাংবাদিক সম্মেলন। বৃহস্পতিবার বিশেষ সফরে পাড়ি দেবেন হরিয়ানার কুরক্ষেত্র। সেখানে হরিয়ানার মুখ্যমন্ত্রী সংবর্ধনা দেবেন মানুসিকে। তার পর আবার ফিরবেন দিল্লিতে। সন্ধ্যায় সিএনএন-আইবিএন ইন্ডয়ান অব দ্য ইয়ার ইভেন্টে বিশেষ অতিথি হিসেবে থাকবেন তিনি।

শুক্রবার সোনপতে যাবেন বিপিএস গভর্নমেন্ট মেডিকেল কলেজে। এই কলেজেই ডাক্তারি পড়ছেন মানুসি। কলেজ থেকেও তিনি পাবেন সংবর্ধনা। ওই অনুষ্ঠান শেষেই ফিরবেন মুম্বাইতে। রাতে বিশেষ অতিথি হিসেবে যোগ দেবেন ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে। সেখানে বিখ্যাত বলিউড তারকারা তাকে সম্মান জানাবেন।

উল্লেখ্য, ভারতের হরিয়ানার মেয়ে মানুসি চিল্লার চীনে আয়োজিত এবারের ‘৬৭তম মিস ওয়ার্ল্ড’প্রতিযোগিতায় বিশ্বসুন্দরীর খেতাব জিতেছেন। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেন গত বছরের বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। ওই প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন মেক্সিকোর আন্দ্রে মেজা এবং দ্বিতীয় রানারআপ হন ইংল্যান্ডের স্টিফেনি হিল। শনিবার মধ্যরাতে চীন থেকে নিজ দেশ ভারতে ফিরেছেন মানুসি।